1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন

আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন

আমতলী প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২০২ বার পড়া হয়েছে
Rape_News

বরগুনা জেলার আমতলী থানাধীন আমতলী মাজার রোড এলাকায় অভিযান পরিচালনা করে ভন্ড ধর্ষক কবিরাজ গ্রেফতার করে র‌্যাব, পটুয়াখালী-৮। ধর্ষকের নামঃ মোঃ মনসুর শিকদার (২৮), পিতা- আঃ রব শিকদার, সাং- কাঠালিয়া (কুলুরচর), থানা- আমতলী, জেলা- বরগুনা। ভুক্তভোগীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার মায়ের অসুস্থতার কারণে ধৃত আসামী মোঃ মনসুর শিকদার তার মাকে কবিরাজী চিকিৎসা করতে গিয়ে তাদের পরিবারের সাথে পরিচয় ঘটে। সেই সূত্রে, আসামী জনৈক ভিক্টিমের সাথে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

গত ২৮-৩-২০২০ তারিখ তার মাকে দেখতে যাওয়ার পথে সাহেববাড়ী বাস স্ট্যান্ডে নামিলে আসামীর দেখা ও কথা হয়। আসামী কৌশলে ভুল বুঝাইয়া বিয়ের প্রলোভন দেখাইয়া ভন্ড কবিরাজের আত্মীয় বাড়ীতে নিয়ে দুই দিন আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে কয়েকদফায় ধর্ষন করে। পরবর্তীতে সেখান থেকে নিয়ে সোবহানের টিনসেড বাসা ৩নং ওয়ার্ড, আমতলী পৌরসভা, থানা- আমতলী, জেলা-বরগুনায় বেশ কিছুদিন আটক রেখে শারিরীক ও মানসিক নির্যাতন করে। এরপর তার বড় বোন তাকে উদ্ধার করে নিয়ে আসে।

গত ১৬-১১-২০২০ তারিখ একই পথে মাকে দেখতে যাওয়ায়র পথে সাহেববাড়ী বাস স্ট্যান্ডে নেমে অন্য গাড়ীতে উঠার অপেক্ষমান থাকায় ধৃত আসামী মনসুর তাকে (বড় বোন) একই কায়দায় ভুল বুঝাইয়া পূর্বের সোবহানের বাসায় নিয়ে দুইদিন আটক রেখে তার ইচ্ছার শারিরীক ও মানসিক নির্যাতন চালায়। পরবর্তীতে ভুক্তভোগী কৌশলে সেখান থেকে পালিয়ে আসে এবং র‌্যাব-৮ পটুয়াখালীর সাহায্য প্রার্থনা করে। আসামী ভন্ড কবিরাজ খুবই দুর্দান্ত ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তার স্ত্রী ও সন্তান আছে। এইভাবে সে অনেক মেয়েদের সর্বনাশ করে আসছে বলে জানা যায়।

তদপ্রেক্ষিতে ঐ নারী ভিকটিম আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে, র‌্যাব-৮ সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ মনসুর শিকদারকে আমতলী মাজার রোড থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ মনসুর তালুকদার ঘটনার সাথে নিজের সংস্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে।

এ ব্যাপারে ঐ নারী ভিকটিমের বড় বোন বাদী হয়ে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীকে আমতলী থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

2 thoughts on "আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন"

  1. Miraz Hossain says:

    একবার ভুল বুজাইয়া না হয় নিয়ে গেছে পরে আবার কেমনে নিলো?

  2. Miraz Hossain says:

    এখানে মেয়েরও দোষ আছে সেটাও উল্লেখ করা উচিত ছিলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি