1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতির ওপর হামলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে
যুবলীগের সভাপতির ওপর হামলা

অটোরিকশা চালককে ভাড়া দেয়ার জন্য প্রতিবাদ করায় কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেনের ওপর হামলা চালিয়েছে মাদকাসক্ত মেহেদী ও তার পরিবারের লোকজন। সোমবার সকাল দশটার দিকে কালীগঞ্জ পৌরসভা সংলগ্ন শহীদ ময়েজউদ্দিন সড়কের রাজধানী টু হোটেলের সামনে হামলার ঘটনাটি ঘটেছে। বিকেলে মাদকাসক্ত মেহেদীকে গ্রেফতারের দাবিতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর এলাকাবাসী এক স্মারকলিপি প্রদান করেন। সোমবার বিকেলের দিকে এলাকাবাসীর ব্যানারে হামলাকারী মেহেদী ও তার পরিবারের লোকজনদের গ্রেফতারের দাবিতে এক বিক্ষোভ মিছিল বের করেন।

কালীগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড মূলগাঁও চরপাড়া গ্রামের মৃত কাদির মোল্লার রিকশা চালক ছেলে মোশারফ হোসেন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা হতে সকাল নয়টার দিকে মুনশুরপুর গ্রামের সোলেমান হোসেনের ছেলে মাদকাসক্ত মেহেদী বালীগাঁও ফাহিম গেইট যাবে বলে তার অটোরিকশায় উঠে। পরে মেহেদী সেখানে না নেমে রিকশাযোগে পৌর মেয়রের বাড়ির রাস্তা দিয়ে যেতে বলে। রিকশাচালক নিরুপায় হয়ে তাকে নিয়ে ওই রাস্তা দিয়ে বাইপাস হয়ে পৌরসভা সংলগ্ন শহীদ ময়েজউদ্দিন সড়কের তার বাবার হোটেলের সামনে এসে অটোরিকশাটি থামাতে বলে। মাদকাসক্ত মেহেদী রিকশা থেকে নেমে চালক মোশারফকে ভাড়া না দিয়ে কিল-ঘুষি মারতে থাকে। পাশে রাজধানী টু হোটেলের মালিক আলম ভূইয়ার বড় ভাই কাজল হোসেন হোটেল থেকে বের হয়ে রিকশা চালককে ভাড়া পরিশোধের জন্য মেহেদীকে বলে। এতে মেহেদী ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে কাজলকে মারধর করতে থাকে। হৈচৈ শব্দ শুনে হোটেলের পিছন থেকে হোটেলের মালিক আলম ভূইয়া ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও মেহেদী ও তার ভাই শাকিল ও তাদের পরিবার লোকজন তাকেও মারধর করে। এই ঘটনা শুনে বাড়ি থেকে আলমের বড় ভাই কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন ঘটনাস্থলে আসলে তার ওপর হামলাকারীরা এলোপাতাড়ি হামলা চালায় । এতে তার ডান পায়ে হাটুর বাটি ভেঙ্গে যায়। পরে তাকে জরুরি ভিত্তিতে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

রাজধানী টু হোটেলের মালিক আলম ভূইয়া জানায়, মাদকাসক্ত মেহেদী অটোরিকশা চালকের ভাড়া না দিয়ে তাকে মারধর করায় তার বড় এর ন্যায়সঙ্গত প্রতিবাদ করে। অটোরিকশা চালককে ভাড়া দেয়ার জন্য বললে মেহেদী, শাকিল ও তার পরিবারের লোকজন আলমের বড় দুই ভাই এবং তার ওপর হামলা চালায়। এতে তিন ভাই গুরুতর আহত হয়।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, এই সংক্রান্ত বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি