1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

কালীগঞ্জ লকডাউন এলাকায় ৭৮০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে
উপজেলা পরিষদ কালীগঞ্জ

কালীগঞ্জ পৌরসভায় করোনা ভাইরাসে আক্রান্তকারীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় ৪, ৫, ৬ নং ওয়ার্ডকে রেড জোন হিসেবে ঘোষণা করে লকডাউন আওতায় নেন উপজেলা প্রশাসন। লকডাউন এলাকায় দিনমজুর, ভ্যানচালক, রিকশাচালক, নির্মাণশ্রমিক, বাস-লেগুনা চালক ও সহকারী, নরসুন্দরসহ বিভিন্ন খেটে খাওয়া মানুষের খাদ্যাভাব দূর করার লক্ষ্যে সরকারের সহযোগিতায় ৭৮০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন কালীগঞ্জ উপজেলা প্রশাসন। গত ১৮ জুন থেকে ওই সব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে তাদের মাঝে ১০ কেজি চাল ও ২ কেজি আলু খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক বলেন, করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন এলাকায় দিনমজুর, ভ্যানচালক, রিকশাচালক, নির্মাণশ্রমিক, বাস-লেগুনা চালক ও সহকারী, নরসুন্দরদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি