1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

কীর্তনখোলা অনলাইন পত্রিকায় গত ১৮ তারিখে “কমিটি বানিজ্য করে কোটিপতি” শিরোনামে প্রকাশিত নিউজ এর প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৬৭ বার পড়া হয়েছে
মাহফুজুল আলম মিঠু

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এই দুর্দিনে সারাদেশের ন্যায় বরিশালেও কমিটি দেয়া হচ্ছে খুব শীঘ্রই। এই কমিটিকে ঘিরে বিভিন্ন গুজব ছরাচ্ছে এক দল অসৎ লোকেরা বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার মধ্যে অন্যতম হলো গত ১৮ তারিখে বরিশালের একটি আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল কীর্তনখোলা প্রকাশিত “কমিটি বানিজ্য করে কোটিপতি বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মিঠু” শিরোমানের নিউজ ।

এই নিউজ এর বিষয়ে বরিশাল জেলার এক ছাত্রদল নেতা নাম না প্রকাশে ইচ্ছুক তার সাথে কথা বললে তিনি বলেন, আমি আমার রাজনৈতিক ক্যারিয়ারে বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু’কে খুব কাছ থেকে জানি। সে (মিঠু) দলের জন্য দলের এই দুর্দিনে কিছুতেই এই রকমের কাজ করতে পারেনা । সে এমন একজন মানুষ যে তার নিজের ব্যবসার টাকা দলের জন্য খরচ করেন। এটা তার বিরুদ্ধে থাকা এক দল ষড়যন্ত্র করছে। তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে।

বরিশাল জেলা ছাত্রদলের তৃণমূল নেতাকর্মী জানান, আমি আমার রাজনৈতিক যাত্রার শুরু থেকে মাহফুজুল আলম মিঠু ভাই এর সাথে রাজনীতি করি । তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। আমি এটার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাই।

এ বিষয়ে মাহফুজুল আলম মিঠু এর সাথে কথা বললে দৈনিক বাংলার ঐতিহ্য’কে জানান, আমি আমার নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা এনে দলের খরচ চালাই। আমি আমার দলকে মন প্রাণ দিয়ে ভালোবাসি । দলের জন্য নিজের জীবনও দিয়ে দিতে পারি দলের এই দুর্দিনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি