1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:২৫ অপরাহ্ন

গলাচিপা বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে মাসিক ভাতার বই বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৬ বার পড়া হয়েছে
বয়স্ক ভাতা

মাননীয় প্রধানমন্ত্রীর শেখহাসিনা সরকারের ঘোষনা মোতাবেক দেশের সকল প্রান্তে গ্রাম,ইউনিয়ন, পৌরসভায় অসহায় বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে গলাচিপা উপজেলায় বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে, মাসিক ভাতা হিসেবে টাকা উত্তোলনে প্রস্ততি বহি বিতরণ করা হয়েছে।

গলাচিপা উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের ব্যবস্থাপনায় গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা দরবার হলে নবাগত নিবার্হী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে ভাতার সুবিধাভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্ । বই বিতরণ কালে প্রধান অতিথি বলেন, শেখহাসিনা সরকার দেশের গরীব অসহায় দুস্থ্যদের মাঝে নানাবিধ, মাসিক আর্থিক প্রনোদনা দিয়ে দেশের মানুষ ও বিশ্বে যে সম্মান অর্জন করেছে তা দেশের মানুষ চীরদিন স্বরন করবে।

বিতরণ কালে সভাপতি ও উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখহাসিনা সরকার দেশের পিছিয়ে পরা গরীব বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের আর্থিক প্রনোদনা দিয়ে যে, বিরল সন্মান অর্জন করেছে তা জাতির কাছে অবি- স্বরনীয় হয়ে থাকবে।

তিনি আরও বলেন, ২০-৩০ বছর পূর্বে শ্রমজীবি মানুষের দৈনিক আয় ছিল ২০ থেকে ৩০ টাকা। সেখানে বর্তমান সময় দেশের উন্নয়নে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাসিক আর্থিক সহয়তা দিয়ে মানবতার দৃস্টান্ত স্থাপন করেছে। গলাচিপা উপজেলায় ৭ শত ৬১ জন বয়স্ক ও বিধবা ৮ শত ৪২ জনকে মাসিক ৫শত টাকা এবং প্রতিবন্ধীদের মাসিক ৭ শত ৫০ টাকা করে আর্থিক সহায়তা দেয়া হাবে বলে অফিস সূত্রে জানা যায়।

অনুষ্ঠানে বই বিতরণ কালে বক্তব্য রাখেন উপজেলা পল্লিউন্নয়ন অফিসার মোঃ মাহাবুব হাসান শিবলী। এ ছার অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন ও সাধারণ সম্পাদক সোহাগ রহমান সহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি