1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন

গাইবান্ধা জেলা ফেসবুক পেজের সাংগঠনিক কার্যনির্বাহী কমিটি গঠন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে
কার্যনির্বাহী কমিটি গঠন

‘জনপ্রিয় গাইবান্ধা জেলা’ ফেসবুক পেজের পরিচালনায় ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৩ জুলাই বৃহস্পতিবার পেজটির প্রধান উপদেষ্টা খুরশিদ বিন আতা খসরু ও প্রধান নির্বাহী পরিচালক আলিফ রহমান বিজয় উক্ত কমিটি অনুমোদন করেন।

নব গঠিত কমিটিতে সাংবাদিক আশরাফুল ইসলাম কে সভাপতি ও রবিউল ইসলাম রবি কে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। কমিটির সহ-সভাপতি পদের জন্য চারজন নির্বাচিত করা হয়েছেন। ফরহাদ আকন্দ এবং এ.জে আশিকুর রহমান আশিক (শাওন) কে সিনিয়র সহ-সভাপতি এবং রাকিবুল ইসলাম ও সিরাজুল ইসলাম রতন কে সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে। কমিটির সাংগঠনিক সম্পাদক পদে রিপন ইসলাম ও সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রাখা হয়েছে আতিকুর রহমানকে। শামীমা ইসলাম সুমীকে প্রচার সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। এছাড়াও পিয়ারুল ইসলাম, রবিউল ইসলাম, রিফাত হাসানকে কার্যনির্বাহী কমিটির সদস্য নিযুক্ত করা হয়েছে।

নব গঠিত কমিটির বিষয়ে পেজটির নির্বাহী পরিচালক আলিফ রহমান বিজয় জানিয়েছেন সর্ব সম্মতিক্রমে পেজটি পরিচালনার জন্য এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

প্রদান উপদেষ্টা খুরশিদ বিন আতা খসরু জানান, জেলারবাসীর সকলের সমন্বয়ে ‘আমার জেলা আমার দায়িত্ব’ স্লোগানকে সামনে রেখে নিজ জেলার প্রতি দায়বদ্ধতা থেকে পেজটি বিভিন্ন সামাজিক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করবে।

নব নিযুক্ত সভাপতি আশরাফুল ইসলাম জানিয়েছেন, গাইবান্ধা জেলা পেজ এটা আসলে গাইবান্ধার সকলের পেজ। এখানে জেলার সকলের সুখ-দুঃখ প্রকাশ করা হয়। গাইবান্ধা জেলার সম-সাময়িক পরিস্থিতিসহ গাইবান্ধা জেলার সম্ভাবনাকে এ পেজের মাধ্যমে দেশবাসীর সামনে তুলে ধরা হয়। এছাড়াও সমাজের নানা অনাচার, অবিচারসহ নানাবিধ সামাজিক সচেতনতা সৃষ্টিতে পেজটি কার্যক্রম পরিচালনা করছে এবং করবে। তিনি উদাহরণ টেনে বলেন সাম্প্রতি গাইবান্ধা জেলার বিভিন্ন নেতাকর্মী এবং কৃতি সন্তানদের নিয়ে ‘গাইবান্ধা জেলা’ পেজ থেকে নিয়মিত ‘ফেসবুক লাইভ শো’ পরিচালনা করা হচ্ছে। আশা করি এখান থেকে কিছুটা হলেও সামাজিক সচেতনতা সৃষ্টি হবে। তিনি আরও বলেন জেলার সকলের মাঝে সেতু বন্ধন সৃষ্টিতেও কাজ করবে ‘গাইবান্ধা জেলা’ পেজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি