1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিকে পুলিশ,স্বাস্থ্যকর্মি ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় দাফন কার্যকর্ম সম্পন্ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা চত্বরে চায়ের দোকানদার আব্দুর রহমান ( ৫২) পিতা মৃত গমির উদ্দিন সাং আরজী খলসী পৌর সভার ৩ নং ওয়ার্ডে তার বাড়ি দুই ছেলে ও দুই জমজ মেয়েদের কে নিয়ে সংসার করে আসছিলো, সেই লোকটি যখন করোনা উপসর্গ নিয়ে গত ৫ জুন রাত অনুঃ ১১.৩০ এ মারা গেলে তখন পরিবারের কাউকে তার পাশে পাওয়া গেলনা। সে দীর্ঘদিন হতে ডায়াবেটিস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। ঈদের পর থেকে তার অসুস্থতা বেড়ে গেলে গতকাল ৫ জুন দুপুরে গোবিন্দগঞ্জের কোন এক ক্লিনিকের চিকিৎসক তাকে পরীক্ষা করে তার জ্বর ও গলাব্যথা দেখে বলেন টাইফয়েডের সমস্যা। এরপর আব্দুর রহমান বাড়ি এসে গতরাতে মারা গেলে তার দুই ছেলে, দুই মেয়ে ও বৌ সহ পরিবারের সকলেই করোনার ভয়ে মৃত রহমানের কাছে যাওয়া বন্ধ করে দেয়।

রাতে বিষয়টি গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান জানতে পেরে মৃত রহমানের দাফন কার্যকর্মের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাম কৃষ্ণ বর্মণ, ও গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এর সাথে কথা বলে পদক্ষেপ নেন।

সেই অনুযায়ী আজ ৬ জুন সকাল ১০.৪৫ এ গোবিন্দগঞ্জ থানা পুলিশ, স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও, গোবিন্দগঞ্জ উপজেলা মসজিদের ইমাম মওলানা আরিফ বিল্লাহ, মোয়াজ্জেম মোঃ মোফাজ্জল হোসেন ও গ্রামবাসীর সহায়তায় মৃত রহমানের দাফন কাজ শেষ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে পরিবারের সংশ্লিষ্ট সকল কে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি