1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন

চ্যানেল আইয়ের সাংবাদিক ফারুক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যানসহ গাইবান্ধায় করোনায় আক্রান্ত ২০৬

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে
গাইবান্ধা জেলার সর্বশেষ করোনা আপডেট
করোনা আপডেট

গাইবান্ধায় করোনা ভাইরাসে চ্যানেল আইয়ের সাংবাদিক ফারুক হোসেন ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার জাহাঙ্গীর আলমসহ নতুন করে আরও ১৩ জন আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন সুত্রে ২০ শনিবার সন্ধ্যা পর্যন্ত খবর পাওয়া গেছে। ফারুক হোসেনের বাড়ি গোবিন্দগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বুজরুক বোয়ালিয়া ঐক্যপাড়া গ্রামে এবং সে গাইবান্ধা প্রেসক্লাবের সদস্য। খন্দকার জাহাঙ্গীর আলমের বাড়ী গোবিন্দগঞ্জ উপজেলায়। সময় স্বাস্থ্য বিধি মেনে চলি করোনা সংক্রমণ রোধ করি।

 

 

জেলা এ পর্যন্ত মোট আক্রান্ত ২০৬ জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে। এদের মধ্যে ৬ জন মারা যায়। যাদের ৫ জনের মৃত্যুর পরে সনাক্ত হয় করোনা আর একজনের মৃত্যুর আগে। গোটা জেলায় আজ করোনা আক্রান্ত রোগী মিলেছে দফায় দফায় কিন্তু জনগণের মাঝে আজও জনসচেতনতা বাড়ছে না। স্বাস্থ্য বিধি মানছে না মানুষ দিন দিন হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো বর্তমানে ২০৬ জনে। আক্রান্ত ২৫ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা বর্তমানে সুস্থ্য স্বাভাবিক জীবন যাপন করছেন। বর্তমানে ১৭৫ জন আইসোলিসনে রয়েছেন। তবে করোনা ভাইরাস সন্দেহে নানা উপসর্গে নতুন করে ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এছাড়াও ১৪ দিন শেষে হোম কোয়ারেন্টাইন হতে ছাড় পেয়েছে ৭৫ জন। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনে মোট চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৮৩ জন। এরমধ্যে সুন্দরগঞ্জে ৯১, গোব্দিন্দগঞ্জে ২৩০, সদরে ১২৭, ফুলছড়িতে ২৫, সাঘাটায় ২১, পলাশবাড়ীতে ৩০ ও সাদুল্যাপুরে ৫৯ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি