1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

জলঢাকা পৌরসভা নেই কোন ডাস্টবিন, যেখানে সেখানে ফেলা হয় ময়লা আবর্জনা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে
ময়লা আবর্জনা

জলঢাকা পৌরসভা গঠিত হওয়ার এত বছর পরেও সুষ্ঠু বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি।ফলে পৌরবাসী যত্রতত্র ময়লা ফেলছে যেখানে সেখানে।পৌরসভার ব্যস্ততম বিভিন্ন সড়কের আশপাশ জুড়ে ময়লা আবর্জনার স্তূপ জমলেও তা সরিয়ে ফেলার কোনো কার্যকর উদ্যোগ নেই।

জলঢাকা পৌরসভার প্রাণকেন্দ্র ছাড়াও বিভিন্ন স্থানে রয়েছে মানুষের যাতায়াত নির্ভর আবাসিক এলাকা স্কুল কলেজ মাদ্রাসা হাসপাতাল অফিস আদালত ও ব্যবসা প্রতিষ্ঠানসহ সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা। পৌর এলাকায় কোথাও কোনো ডাস্টবিন না থাকায় প্রতিদিনের ময়লা আবর্জনা যেখানে সেখানে ফেলে রাখা হচ্ছে।

বাসষ্ট্যান্ড এর বাসিন্দা মো:অসীম(৩৫)বলেন,রাস্তার পাশে ময়লা না ফেললে উপায় কি, এ ওয়ার্ডে তো কোনো ডাস্টবিন নেই।

ভূমি অফিস সংলগ্ন কাচারী পারা ২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা মো:মাজেদুল ইসলাম স্বপন ক্ষোভের সঙ্গে বলেন, পৌর এলাকায় কোন ডাস্টবিন নেই। প্রতিদিনের বিভিন্ন ময়লা আবর্জনা রাস্তার পাশে ফেলছে মানুষ। এটা দেখেই বুঝা যায়, এ উপশহরে নাগরিক কোনো সুবিধা নেই। এতে এখন পুরোটাই ময়লার শহরে পরিণত হয়েছে।

এ বিষয়ে প্যানেল মেয়র সাথে যোগাযোগ করা হলে তিনি ডাস্টবিন বিষয় কোন কিছুই জানেন না বলে স্বীকার করেন।পরবর্তীতে তিনি মেয়ের সাথে যোগাযোগ করতে বলেন।কিন্তু মেয়রের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে ও তাকে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি