1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

জে এস ডি কেন্দ্রীয় সহ-সভাপতি মাষ্টার আবুল কাশেম পাটোয়ারী আর নেই।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ জুন, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে
আবুল কাশেম পাটোয়ারী
আবুল কাশেম পাটোয়ারী

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতিও নোয়াখালী জেলা কমিটির সহ – সভাপতি মাষ্টার আবুল কাশেম পাটোয়ারী আর নেই।

তিনি রোববার সকালে নোয়াখালী শহরে তার মেয়ের বাসায় আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর।

রোববার দুপুরে সোনাইমুড়ী উপজেলার জয়াগ ঈদগাঁ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাযায় নোয়াখালী জেলার ও বিভিন্ন উপজেলার জাসদ ও অন্যান্য রাজনৈতিক নেতা-কর্মী তার জানাজা অংশগ্রহণ করেন। জানাজা শেষে তার মরদেহ জয়াগ ইউনিয়নের ভাঁওর কোর্ট গ্রামের তার নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে তিনি ৩ছেলে ও ২মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে জে এসডি কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বাধীনতার পতাকা উত্তোলক আ স ম আব্দুর রব, সাধারণ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, নোয়াখালী জেলা জে এসডির সভাপতি এডভোকেট কাউসার নিয়াজি, সহ- সভাপতি সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আমির হোসেন বিএসসি ও চাটখিল উপজেলা জে এসডি সাধারণ সম্পাদক শহীদ উল্যা গভীর শোকপ্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি