1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

নুরাবাদ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

১২/০৭/২০২০ ইং ভোলার সংবাদ, ভোলা নিউজ ডট.কম সহ বিভিন্ন অনলাইন পোর্টালে “দুলারহাট ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে হামলা,ভাংচুর ও জমি দখলের চেষ্টার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদ টি সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা এবং উদ্দেশ্য প্রনোদিত। তাই সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এলাকার রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে রাজনৈতিক ভাবে হেও প্রতিপন্ন করার লক্ষ্যে সংশ্লিষ্ট সংবাদদাতাকে মিথ্যা বানোয়াট ও ভূয়া তথ্য প্রদান করে সংবাদটি পরিবেশন করেছে।

সংবাদে উল্লেখ করা হয়েছে গত ১২ জুলাই সকালে নীলিমা জ্যাকব কলেজের দক্ষিনে হাওলাদার বাড়ীর সামনে আমার নেতৃত্বে মার্কেট ভাংচুর ও মারধর করে জমি দখলের চেষ্টা করা হয়েছে, মুলত উক্ত জমি নীলিমা জ্যাকব কলেজের নামে জমি দাতা আঃ মালেক গংদের সম্পত্তি। কিন্তু জোর পূর্বক রশিদ হাওলাদার গংরা ঘর উত্তোলন করতে গেলে আব্দুল মালেকের ওয়ারিশগন ও কলেজ ছাত্ররা বাধা প্রদান করে। ঘটনা শুনে আমি ঘটনাস্থলে যাই সেখানে কাগজ পত্র নিয়ে সামাজিক ফয়সালার পরামর্শ প্রদান করি পরবর্তীতে দুলারহাট থানা পুলিশ রশিদ গংদের খুটিনাটি স্থাপনা গুলো তাদের মাধ্যমে সরিয়ে দেয়।

এখানে কোনো ধরনের হামলা মারধর ভাংচুর ও জমি দখলের ঘটনা ঘটেনি কাজেই আমি নিম্ন সাক্ষরকারী প্রকাশিত ওই সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিবেদক,
আলহাজ আনোয়ার হোসেন
চেয়ারম্যান ৭নং নুরাবাদ ইউপি পরিষদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি