1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:০১ অপরাহ্ন

পলাশবাড়ীতে ইয়াবাকারবারি এক নারীসহ আটক ৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে
ইয়াবাকারবারী

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে এক নারী মাদককারবারিসহ তিনজনকে ১০৮ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করেছে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।এ সময় মাদক বিক্রির ৭০০০টাকা ও ১ টি ডাউন নীল কালো রঙ্গয়ের মোটরসাইকেল জব্দ করা হয়।

 

 

আজ ১৫ জুন সোমবার সন্ধ্যা ৬ টার দিকে পলাশবাড়ী থানার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেনের নেতৃত্বে এস আই মোঃ রফিকুল ইসলাম , এএসআই রবিউল ইসলাম এ এস আই মোঃ রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স সহ তালুকজামিরা এলাকায় অভিযান চালিয়ে গাইবান্ধা সদর থানার পশ্চিম পিয়ারাপুর গ্রামের মৃত হাসেন আলী ছেলে একরামুল ইসলাম (২৬) একই গ্রামের মৃত আঃ জোব্বারের ছেলে রানা মিয়া (২৫) ও পলাশবাড়ীর উপজেলার খামারজামিরা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী পলি বেগমকে পলি বেগমের বাড়ী হতে ১০৮ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করেন।

 

 

এ সময় মাদক বিক্রির ৭০০০টাকা ও ১ টি ডাউন নীল কালো রঙ্গয়ের মোটরসাইকেল জব্দ করা হয়।বিষয়টি নিশ্চিত করে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন বলেন, আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

তিনি আরও জানান, এই করোনা কালীন সময়ে যেখানে পুলিশ যখন সামাজিক দুরুত্ব নিশ্চিতকল্পে কাজ করে যাচ্ছে, ঠিক সেই মুহুর্তে কিছু মানুষ সবার অগোচরে মাদক ব্যবসা করে যাচ্ছে। অপরাধী তার অপরাধ বেশী দিন ঢেকে রাখতে পারে না। অভিযান চলছে মাদক জুয়াসহ অপরাধ দমনে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি