1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

বরগুনা জেলার পাথরঘাটা থানা থেকে অপহৃত কিশোরী উদ্ধার

আমতলী প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৫৮ বার পড়া হয়েছে
অপহৃন

বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রুপধন কাটাখালি ৪নং ওয়ার্ড এলাকা হতে একজন অপহৃত ভিকটিম কিশোরী উদ্ধার এবং তিনজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প।

ঘটনা সুত্রে জানা যায়‍‍‍‍‍‍‍‍‍‍, গত ১২/১১/২০২০ ইং তারিখ বিকাল ১৫ঃ১৫ ঘটিকার সময় শ্রীরামপুর লাউকাঠি ইউনিয়ন, থানা- সদর জেলা- পটুয়াখালী এগারনং মেইন রাস্তা হতে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরন করে নিয়ে যায়। এ সংক্রান্তে অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন জায়গায় খোজাখোজি করে কোথাও না পেয়ে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানায় একটি নিখোজ জিডি করেন ( ডায়েরী নং-৪৮৪ তাং-১৪/১১/২০২০ইং) এবং অপহৃত ভিকটিমের বড় ভাই ভিকটিমকে উদ্ধারের জন্য র‍্যাবের সহযোগিতা কামনা করেন।

তার প্রেক্ষিতে র‌্যাব-৮ সিপিসি‍-১ পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম তানিয়া আক্তারকে(১৭) ছদ্ম নাম উদ্ধার করে। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীদেরকে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি