1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

বরিশাল নগরীতে ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে
পিটিয়ে রক্তাক্ত

নগরীর পোর্ট রোড এলাকায় সুতার ব্যবসায়ীর উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার ( ১৭ জুন ) দুপুর সাড়ে ১২ টার সময় তার নিজ সুতার দোকান (আনিচ সিকদার স্টোরে) বসে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।

আহত আনিচ বরগুনা থানার নলিসাজি পাড়া গ্রামের মোঃ হযরত আলী সিকদারের ছেলে। বর্তমানে তারা পোর্ট রোড এলাকার একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকে এবং জনতা ব্যাংকের নিচ তলায় বাদল মেডিকেল সেন্টারের পাশের দোকান নিয়ে সুতার ব্যবসা করে।

আহত আনিচ জানান, আমি দীর্ঘ দিন যাবৎ সুনামের সাথে সুতার ব্যবসা করে আসছিলাম আমার ব্যবসার উন্নতি দেখে পাশ্ববর্তী দোকানের মালিক আমার ভাই সহ্য করতে পারে না। বিভিন্ন সময় সাধারণ ব্যপারেই গালিগালাজ করতে আসে ঘটনার দিন দোকানের একটি সুতার বান্ডিল তার দোকানে সামনে পড়লে গালিগালাজ শুরু করে আমি তা নিষেধ করলে লাঠি হাতে আমার দিকে ছুটে এসে কিল,ঘুষি,লাঠি দিয়ে মাথায় আঘাত করে আমার ভাই ওয়ারেজ সিকদার,জহির সিকদার, কামাল সিকদার, আমিরুল সহ অজ্ঞাত ৫/৭ জন সন্ত্রাসী এ হামলা চালায়। পড়ে স্থানীয়রা আহত আনিচকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে বর্তমানে সে শেবাচিমে চিকিৎসাদিন অবস্থায় রয়েছেন ।

এদিকে ওয়ারেজ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, উল্টো আনিচ আমাদের উপর হামলা চালাতে চেয়েছিলো তাই হাতাহাতি ঘটনা ঘটেছে। এ নিয়ে কতোয়ালী মডেল থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও আহতদের স্বজনরা সাংবাদিকদের আরোও জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি