1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

বরিশাল সিটি মেয়রের মায়ের দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ জুন, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে
সাহান আরা বেগম

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহর স্ত্রী এবং বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মা মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের দাফন সম্পন্ন হয়েছে । সোমবার (৮ জুন) সকাল ৮টা ১০ মিনিটে বরিশাল নগরীর মুসলিম গোরস্থান মাদরাসা ময়দানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে গার্ড অব অনার শেষে মুসলিম গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে জানাজায় মরহুমার স্বামী সংসদ সদস্য আবুল হাসানাত, ছেলে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, ছেলে আওয়ামী লীগ নেতা মঈন আব্দুল্লাহ, আশিক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো ইউনুসসহ বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাজা ও দাফন সম্পন্নের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো ইউনুস । জানা গেছে, রোববার (৭ জুন) দিবাগত রাত সাড়ে ১১টায় ঢাকার শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী, ৩ ছেলে ও ১ কন্যাসহ নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে ।

বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে প্রত্যক্ষদর্শী ছিলেন । তার এ মৃত্যুতে বরিশালের জেলা প্রশাসন শোক জানিয়ে এক বার্তায় তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন ।

সংবাদটি শেয়ার করুন

One thought on "বরিশাল সিটি মেয়রের মায়ের দাফন সম্পন্ন"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি