1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৩ অপরাহ্ন

বাগাতিপাড়ায় তিন করোনা জয়ীকে ফুল দিয়ে অভিনন্দন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
করোনা জয়ী

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় এই প্রথম তিনজন রোগী করোনাকে জয় করেছে। আজ ১৪ জুন রবিবার আনুষ্ঠানিক ভাবে ‘করোনা জয়ী’ ঘোষণা করা হয়।

করোনা সংক্রমণ জয় করে সুস্থ হওয়া তিনজনকে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কাছ থেকে ফুলের শুভেচ্ছা পেয়েছে তিনজন।

শুভেচ্ছা কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল ও উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রতন কুমার সাহা এবং মেডিকেল আবাসিক অফিসার ফরিদুজ্জামান।

করোনা জয়ী মিল্টন বলেন, দীর্ঘদিন যাবৎ আমার জ্বর সর্দি কাশি ভালো না হওয়ায় আমি নিজে ইচ্ছাকৃত ভাবে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমার নমুনা দিই কয়েকদিন পরে আমার করো না পজেটিভ রেজাল্ট আসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের পরামর্শ মেনে এখন আমি সুস্থ। আমি নিয়মিত গরম পানি, বিভিন্ন শাক সবজি ও ভিটামিন সি জাতীয় খাদ্য খেতাম।

করোনা জয়ী তিন সদস্যকে সদস্যদের স্বাগত জানাতে রবিবার বেলা ১২টার দিকে তাদেরকে হাসপাতালের সামনে উপজেলা নির্বাহী অফিসার পিয়াংকা দেবী পাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রতন কুমার সাহা তিনজনকে হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এবং সার্টিফিকেটের মাধ্যমে করোনামুক্ত ঘোষনা দেয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুজ্জামান জানান এখন পর্যন্ত আমাদের উপজেলায় মোট নমুনা সংগ্রহ ২৮০ জন নেগেটিভ এসেছে ২১২ জন পজিটিভ এসেছিল ৮ জন। অপেক্ষামান ৬০ জন।
পজেটিভ আট জনের মধ্যে সুস্থ হয়েছে তিনজন। পরপর দুবার নমুনা প্রেরনের পর নেগেটিভ রেজাল্ট আশায় আমাদের মেডিকেল এর পক্ষ থেকে তাদেরকে করোনা মুক্ত প্রত্যয়ন পত্র প্রদান করলাম এবং পরবর্তীতে সুস্থ থাকার জন্য আমরা তাদেরকে দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, করোনা একটি যুদ্ধ। নিয়ম মেনে চিকিৎসা নেয়ায় তারা সুস্থ হয়ে উঠেছে। এই রোগকে ভয় না পেয়ে চিকিৎসাকের পরামর্শ অনুসারে চিকিৎসা নিলে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বেশি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি