1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

বাগাতিপাড়ায় নতুন করোনায় আক্রান্ত ৪, বাড়ি লকডাউন,সিপিসির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে
লকডাউন

নাটোরের বাগাতিপাড়ায় নতুন চারজন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় মোট সনাক্ত ৮জন। সুস্থ হয়েছেন ৪ জন।

গতকাল (১০ জুন) রাতে একজন আজ বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে আরো ৩জন করোনা সনাক্তের খবর নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রতন কুমার সাহা।

তিনি বলেন, সনাক্ত ব্যাক্তিরা গত ৬ জুন এবং ৮ জুন নমুনা দিয়েছিলেন। গতকাল রাতে জেলা সিভিল সার্জনের মাধ্যমে প্রথমে একজন পরে আরো তিনজনের আক্রান্তের খবর পাওয়া গেছে।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল জানান, বাগাতিপাড়া পৌরসভার একজন, জামনগর ইউনিয়নে একজন এবং ফাগুয়ার দিয়াড় ইউনিয়নে একই পরিবারের দুইজন মোট নতুন চারজন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট আক্রান্ত ৮জন। আক্রান্ত ব্যাক্তিদের নিজ নিজ বাড়িতে হোম আইসোলিউসিনে থাকতে নিশ্চিত করা হয়েছে। এবং উপজেলার দুই ইউনিয়নের আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি গুলো সিপিসির সাথে লকডাউন করেছে মডেল থানা পুলিশ। ইতিমধ্যে ৪ জন পুরোপুরি সুস্থ হয়েছেন বলেও জানান তিনি।

পৌর মেয়র মোশাররফ হোসেন বলেন, অাজ বাগাতিপাড়া করোনা প্রতিরোধ কমিটি “সিপিসি’র” সদস্যদের সাথে নিয়ে পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী ও অনান্য স্টাপদের সহযোগিতায় পৌর এলাকার সনাক্ত ব্যাক্তির বাড়ি সহ আরো কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং লকডাউনকৃত কয়েকটি বাড়িতে স্থানীয় সাংবাদিক ও সিপিসি সদস্য ফজলুর রহমানের মাধ্যমে কিছু খাবারও নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি