1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন

ভূমি মন্ত্রনালয়ের সচিব কর্তৃক প্রশংসা পত্র পেয়েছেন বাকেরগঞ্জের এসিল্যান্ড তরিকুল ইসলাম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
এসিল্যান্ড তরিকুল ইসলাম

সরকারি কর্তব্যকাজ যদি কেউ নিষ্ঠার সাথে পালন করে তাহলে তার সু-খ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়বে অচিরেই। বাকেরগঞ্জ উপজেলায় দায়িত্বপ্রাপ্ত প্রশাসন ক্যাডারের তেমনি একজন কর্মকর্তা কাজের স্বীকৃতি হিসেবে অর্জন করেছেন অভিন্দন পত্র।

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের ভূয়সী প্রশংসা করেছেন (ভূমি) মন্ত্রণালয় সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী। বরিশাল জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান ও বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়ে’র নির্দেশনায় কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ‘সম্মুখ যোদ্ধা’ হিসেবে নিরলসভাবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে প্রশংসা পত্র পাঠিয়েছেন ভূমি মন্ত্রণালয় সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী।

বৃহস্পতিবার (১০ জুন) সচিবের স্বাক্ষরিত অভিনন্দন পত্রে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী বলেন, প্রশাসন, জনপ্রতিনিধি, স্বশস্ত্র বাহিনী, পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও সুধীজনের সহায়তায় অবিরামভাবে ও অন্তহীন গতিতে নিজের জীবনের ঝুঁকি জেনেও কোভিড-১৯ এর সংক্রমণ রোধে যে ত্যাগ স্বীকার করেছেন তা অনন্য এবং অনুকরণীয় দৃষ্টান্ত। বাকেরগঞ্জবাসী আপনার এ ত্যাগের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

কোভিড-১৯ সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করণ,গণসচেতনতা সৃষ্টি,অসহায় ও সঙ্কটাপন্ন মানুষের ঘরে ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণ ও ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ বহুমুখী চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন বলেও অভিনন্দন পত্রে উল্লেখ করেছেন।

অভিনন্দন পত্র পেয়ে উচ্ছ্বাসিত সহকারী কমিশনার (ভূমি) তরিকুুল ইসলাম বলেন, কোভিট-১৯ এর মহামারিকালে এ স্বীকৃতি নতুন কাজের জন্য আমাকে অনুপ্রেরণা জোগাবে। শুধুমাত্র সরকারি দায়িত্ব নয়, মানবিক চেতনা থেকেই আমি বাকেরগঞ্জবাসীকে নিরাপদ রাখতে মাঠে কাজ করেছি।

পাশে থেকে তাকে সবসময় অনুপ্রেরনা দেয়ার জন্য বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মাঠ প্রশাসনের এ নবীন কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি