1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

মূল্য তালিকা না থাকায় দুই আড়তদারকে জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে
জরিমানা

নগরের চাক্তাইয়ের চালের আড়তে মূল্য তালিকা না থাকার কারণে দুই আড়তদারকে জরিমানা করা হয়েছে।রোববার (২১ জুন) সকাল ১১টা থেকে দুপুর ২টায় পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুকের এ অভিযান পরিচালনা করেন।

এসময় মূল্য তালিকা না থাকার কারণেয় মেসার্স আফসর এন্ড ব্রাদার্সকে ৫ হাজার টাকা ও মাসুদ এন্ড ব্রাদার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে আড়তদারদের ক্রয় রশিদ ও বিক্রয় রশিদ যাচাই করা হয়।

এছাড়া কয়েক মাসের কাগজপত্র যাচাই-বাছাইও করা হয়।এ বিষয়ে উমর ফারুক বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে কিছু অসাধু ব্যবসায়ী আছে যারা সুযোগ খুঁজে কিভাবে কম সময়ে অতিরিক্ত মুনাফা করবে। কিছু অভিযোগের ভিত্তিতে চাক্তাই বাজারে অভিযান পরিচালনা করা হয়। যদিও অভিযোগের তীর উত্তরবঙ্গ, রাজশাহী, নারায়ণগঞ্জ ও আশুগঞ্জের মিল মালিকদের দিকে।

তিনি আরো বলেন, মিল মালিকদের কারসাজির জন্যে পাইকারিবাজার ও খুচরাবাজারে দাম বৃদ্ধি পাচ্ছে। ফলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি