1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

যৌতুক মামলায় ব্যাংক কর্মকর্তা আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
যৌতুক মামলায় ব্যাংক কর্মকর্তা আটক

স্ট্যান্ডার্ড ব্যাংক পটুয়াখালী শাখার, সহকারী অফিসার মাহমুদুল হাসান সুজন স্ত্রী’র যৌতুক মামলায় আটক হয়েছেন।

উজিরপুর থানায় উপ পুলিশ পরিদর্শক এনামুল হক শহীদ অভিযান চালিয়ে উজিরপুর নিজ বাড়ি থেকে আসামীকে আটক করেন।

বরিশালের উজিরপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীর বিরুদ্ধে প্রতিকার চেয়ে মামলা দায়ের করেছে। বৃহঃবার (১৬ জুলাই) দুপুরে উজিরপুর থানায় উপস্থিত হয়ে ইসরাত জাহান (১৯বছর) স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। যাহার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নং ১১ (গ)/ ৩০।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৯ জানুয়ারি, ২০২০ সনে উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের নুরুল ইসলামের মেয়ে ইসরাত জাহান এর সাথে একই ইউনিয়নের মোশারফ হোসেনের ছেলে মাহমুদুল হাসান সুজনের সাথে আনুষ্ঠানিকভাবে রেজিষ্ট্রি কাবিনমূলে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকে স্বামী মাহমুদুল হাসান সুজন বিভিন্ন অজুহাতে ইসরাত জানান পলির পিতার কাছে যৌতুক দাবি করে আসছিল পিতা মেয়ের সুখের কথা চিন্তা করে সামার্থ অনুযায়ী জামাইর চাহিদা পুরন করেন।

সর্বশেষ ঘটনার গত ২ জুন বিবাদী মাহমুদুল হাসান সুজন তার স্ত্রীরীর কাছে দুই লক্ষ টাকা যৌতুক দাবি করে। ইসরাত জাহান পলি তার বাবার কাছ থেকে যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করলে চুলের মুঠি ধরিয়া এলোপাথারি মারধর জখম করে এবং লাথি, কিল, ঘুষি মেরে মারাত্মকভাবে আহত করে।

এ বিষয়ে মামলার বাদী বলেন, আমার স্বামী আমাকে নির্যাতন করলেও আমি তার ঘর সংসার করার জন্য সকল নির্যাতন সহ করতাম, সে আমাকে নিয়ে সংসার না করে নির্যাতন চালায়। তাই আমি বাধ্য হয়ে সুবিচার প্রাপ্তির আশায় মামলা দায়ের করেছি।

উজিরপুর থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান উক্ত ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ইসরাত জাহান পলি বাদী হয়ে মামলা দায়ের করেন, অভিযান চালিয়ে আসামী কে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি