1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৬ অপরাহ্ন

রাঙামাটিতে করোনা আক্রান্ত বেড়ে ১০৪ জন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস

গতকাল ২৪ ঘন্টায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় ৮ জন এবং রাঙামাটি সদরের ১৪ জনসহ নতুন করে আরো ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১০৪ জন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২ জন। দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় রাঙামাটি জেলাবাসীর মাঝে আতংক বিরাজ করছে।

শনিবার (১৩ জুন) দুপুরে চট্টগ্রাম থেকে প্রাপ্ত ২৫টি রিপোর্টের মধ্যে ৮ জনের করোনা পজিটিভ এবং মধ্যরাতে চট্টগ্রাম থেকে আরো ৫৭টি প্রাপ্ত রিপোর্টের মধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজিটিভ আসে বলে নিশ্চিত করেন রাঙামাটি জেলার করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী বর্তমানে আইসোলেশনে রয়েছেন ৯ জন। কোয়ারেন্টাইনে রয়েছেন ১৯৭ জন এবং সুস্থ হয়েছেন ৫০ জন। বর্তমানে করোনা আক্রান্ত রয়েছে ৫২ জন।

বর্তমানে রাঙামাটি জেলায় করোনা আক্রান্ত রোগীরা হচ্ছে বর্তমানে সদর উপজেলায় মোট আক্রান্ত ৫৫ জন, সুস্থ হয়েছেন ৩৩ জন, বর্তমানে আক্রান্তের সংখ্যা রয়েছে ২২ জন। বাঘাইছড়িতে আক্রান্ত ২ জন। লংগদুতে মোট আক্রান্ত ৫ জন, সুস্থ হয়েছে ৪ জন বর্তমানে আক্রান্ত রয়েছে ১ জন। বরকলে এখনো পর্যন্ত কোন রোগী শনাক্ত হয়নি। জুরাছড়িতে আক্রান্তের সংখ্যা হচ্ছে ৬ জন, সুস্থ হয়েছেন ৬ জন। বর্তমানে কোন রোগী নেই।

বিলাইছড়ি উপজেলায় মোট আক্রান্ত হচ্ছে ২ জন, সুস্থ হয়েছে ২ জন, বর্তমানে কোন রোগী নেই। রাজস্থলীতে মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ১ জন, সুস্থ হয়েছে ১ জন। বর্তমানে কোন রোগী নেই। কাপ্তাই উপজেলায় মোট আক্রান্ত ২২ জন, বেশ কয়েক জনের দ্বিতীয় টেষ্ট নেগেটিভ পাওয়া গেছে। এখনো পর্যন্ত কোন রোগী সুস্থ হয়নি। কাউখালী উপজেলায় মোট আক্রান্ত ১০ জন, সুস্থ হয়েছে ৩ জন। বর্তমানে রোগী রয়েছে ৭ জন। নানিয়ারচর উপজেলায় মোট আক্রান্ত ১ জন, সুস্থ হয়েছে ১ জন। বর্তমানে কোন রোগী নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি