1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

রাঙ্গাবালীর চরমোন্তাজে গাছ কাটাকে কেন্দ্র করে রাঙ্গাবালীতে ভাই ভাই সংঘর্ষ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে
রাঙ্গাবালী সংঘর্ষ
চরমোন্তাজে গাছ কাটাকে কেন্দ্র করে ভাই ভাই সংঘর্ষ

দুই ভাইয়ে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে পটুয়াখালী জেলা রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে

এতে বড় ভাই ও ভাইয়ের ছেলের হাতে ছোট ভাই ও তার স্ত্রী গুরুতরে জখম হয়েছেন।

এলাকাবাসীর জানায়, চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামেন মো.ধলু গাজীর দুই ছেলে মো.দেলোয়ার ও আনোয়ারের মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। বিরোধপূর্ণ জমিতে থাকা গাছ কাটাকে কেন্দ্র করে বুধবার বিকেল ৪টায় দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে বড় ভাই মো. আনোয়ার তারছেলে মো.সাগর, তার স্ত্রী মোসা.কুলসুম মিলে, ছোট ভাই মো.দেলোয়ায় ও তারস্ত্রী মোসা.শিমু বেগমের ওপর হামলা চালায়। এক ঘণ্টারও বেশি সময় ধরে চলে সংঘর্ষ। পরে স্থানীয়রা উদ্ধার করে। এতে দেলোয়ার ও তার স্ত্রী শিমু আহত হন।

চরমোন্তাজ ইউনিয়নের ৭নং ইউপি সদস্য মো.হালিম খার বলেন, তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ ছিলো এর আগে অনেব বার তাদের মধ্যে মারামারি হয়েছে এবং কোটে মামলা হয়েছে।

চরমোন্তাজ পুলিশ তদান্তকেন্দ্রের ইনর্চাজ মো.বেলাল হোসেন জানান,জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।আহত দেলোয়ায় ও তার স্ত্রীকে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি