1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

রিজেন্ট হাসপাতালের দুই শাখা সিলগালা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৭ বার পড়া হয়েছে
রিজেন্ট হাসপাতাল

করোনা চিকিৎসায় বিভিন্ন অনিয়মের কারণে রাজধানীর উত্তরায় রিজেন্ট হাাসপাতালের প্রধান কার্যালয়সহ মিরপুর ও উত্তরা শাখা সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গতকাল বিকেলে করোনা চিকিৎসায় অনিয়মের অভিযোগে রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালানো হয়।

অভিযান শেষে সরোয়ার আলম জানান, হাসপাতালটিতে বিনা পয়সায় কোভিড-১৯ টেস্ট করানোর কথা থাকলেও প্রতিটি রোগী কাছ থেকে ৩ হাজার ৫০০ টাকা করে নেয়া হতো। এছাড়া তারা নির্ধারিত রোগীর বাইরেও নমুনা সংগ্রহ করে তাদের থেকে অতিরিক্ত টাকা আদায় করতো। এভাবে তারা এখন পর্যন্ত প্রায় ৩ কোটি টাকার হাতিয়ে নিয়েছে।

টেস্ট না করেই করোনা পরীক্ষার রিপোর্ট দেয়া হতো জানিয়ে তিনি আরো জানান, স্যাম্পল নিয়ে তা ফেলে দিয়ে ভুয়া রিপোর্ট দিতো হাসপাতালের সংশ্লিষ্টরা। রিপোর্টে নকল সিল ও স্বাক্ষর দেয়া হতো।

এসব ঘটনায় আটজনকে আটক করা হয়েছে। এছাড়াও প্রতিষ্ঠানের চেয়ারম্যানসহ যারা এ কর্মকাণ্ডের সংগে জড়িত সবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি