1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

রূপসায় শেখ সারহান নাসের তন্ময় এর শুভ জন্মদিন পালন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে
তন্ময় এর শুভ জন্মদিন

খুলনা জেলার রূপসা উপজেলায় ৩নং নৈহাটি ইউনিয়নের সিংহের চর এলাকায় পালন করা হয়, তরুন্নোর অহংকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও জননেতা শেখ হেলাল উদ্দিন এমপির পূত্র, বাগেরহাট ২আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর শুভ জন্মদিন।

এ দিকে শেখ সারহান নাসের তন্ময়ের জন্মদিন উপলক্ষে এ আয়োজন করেন, খুলনা জেলা ছাত্রলীগ এর সভাপতি রূপসার কূতি সন্তান মোঃ পারভেজ হাওলাদার, এ দিকে শেখ সারহান নাসের তন্ময়ের সফলতা আরো সামনে এগিয়ে নিতে দোয়া মাহফিল সহ শিশু ও বূদ্ধদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত বস্ত্র বিতরণ সহ সকল কার্যক্ষম এর সময় উপস্থিত ছিলেন, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওয়াদার এর পিতাঃ খুলনা জেলা শ্রমিকলীগ এর সহ সভাপতিঃ মোঃ আলম হাওলাদার সহ জেলা ছাত্রলীগ এর রুদ্রনীল হাওলাদার শুভ, শফিকুল ইসলাম তনু, সহ ওয়ার্ড আওয়ামীলীগের বজলুর রশীদ।

দৈনিক বাংলার ঐতিহ্য’কে উক্ত বিষয়ে রূপসার কূতি সন্তান খুলনা জেলা ছাত্রলীগের সভাপতিঃ মোঃ পারভেজ হাওলাদার বলেন, শেখ সারহান নাসের তন্ময় আওয়ামীলীগ সহ সকলের অনুপ্রেরণা, তরুনরাজনীতির অহংকার আমরা খুলনা জেলা সহ রূপসা উপজেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা ও তাঁর সামনের পথ সফলভাবে সকল বাধাবিগ্ন ছেরে এগিয়ে নিতে পারে তাঁর জন্মদিনে আমারা মহান আল্লাহর কাছে এই দোয়ায় করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি