1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

রূপসায় ১০ বছরের সমস্যা ১০ মিনিটে সমাধান করলেন নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে
নাছরিন আক্তার

খুলনা জেলার রূপসা উপজেলায় ৩নং নৈহাটি ইউনিয়ন এর রামনগর আকবরের মোড় এলাকা থেকে তালিমপুর কালীবাড়ি এলাকার রোড দীর্ঘদিন চলাচলের অনুউপযোগী হয়ে পড়েছে যেখানে মানুষের সমস্যার বিকল্প নেয়, দীর্ঘদিনন ধরে বাধা প্রাপ্ত হচ্ছে উন্নয়ন কার্যক্রম, যখন এ রোড উন্নয়ন এর কর্মকান্ড শুরু হয় তা বারবার বিভিন্ন বাধার কারনে ব্যার্থ হয় পল্লী উন্নয়ন এর ধারা।

এ দিকে ঐ এলাকার বাসিন্দা মোঃ আবুল বাসর ও সাগর এর সম্পদ নিয়ে বিভিন্ন অযুহাত দেখিয়ে রোডের কাজে বিভিন্ন কৌশল অবলম্বন করে বাধা গ্রস্ত করছে এ রোডের উন্নয়নের এ ধারা বাহিকতা, এ দিকে তাঁরা বিভিন্ন কুটকৌশল অবলম্বন করে উক্ত এলাকার রোড সহ ড্রেনেজ ব্যাবস্থার কাজে বিভিন্ন রকমের বাধা গ্রস্থ করছে আবুল বাসার ও সাগর এই দুই ব্যক্তি, এ দিকে ঐ এলাকায় রোড সহ ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বিভিন্ন বিরাম্বনায় পড়ছে মানুষ, ভরা বর্ষাকালীন সময়ে এলাকার মানুষ বর্ষার পানিতে চলাচলের অনুউপযোগী হয়ে পড়ে ঐ এলাকা।

এ দিকে ঐ এলাকার মানুষ রূপসা উপজেলা প্রশাসন কে অভিযোগ করে, এ অভিযোগ এর ভিত্তিতে উক্ত বিষয় সমাধান করতে, রূপসা উপজেলা প্রশাসন জনাবা নাছরিন আক্তার দায়ীত্বদেন রূপসা উপজেলা প্রকৌশলী ওয়াহিদুজ্জামান সহ নৈহাটি ইউনিয়ন চেয়ারম্যান জনাব কামাল হোসেন বুলবুল কে, এ দিকে উক্ত বিষয়ে কার্যক্রম চালিয়ে ও ব্যর্থ হয়, প্রকৌশলী ওয়াহিদুজ্জামন সহ চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল।

এ সব বিষয়ে রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবাঃ নাছরিন আক্তার নিজে প্রকৌশলী ইউনিয়ন চেয়ারম্যান সহ সকল কে নিয়ে উক্ত স্থানে হাজির হন, এবং দীর্ঘ ১০ বছরের রোড সহ ড্রেনেজ ব্যবস্থার বাধাগ্রস্থ কার্যক্রম এর সমাপ্ত করেন, এবং উক্ত স্হান রোড সহ ড্রেনেজ ব্যবস্থার কার্যক্রম চলছে এখন বাধাহীন আবস্থায়।

দৈনিক বাংলার ঐতিহ্য’কে উক্ত বিষয়ে ঐ এলাকার জনসাধারণ মানুষ বলেন, রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা নাছরিন আক্তার এর মত সকল উপজেলায় একজন করে নির্বাহী অফিসার প্রয়োজন, যেন এ ভাবে আর কোন সমস্যায় বাধাগ্রস্থ হয়ে না থাকতে হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি