1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

‘সুপরিকল্পিত ভাবে সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে’

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে
সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত | ছবি সংগৃহিত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন এবং আজ সকালে ভোরে মুম্বাইয়ের বান্দ্রায় তাঁর বাসভবনে তাকে মৃত অবস্থায় পেয়েছিলেন। আজ তাক-এর একটি প্রতিবেদন অনুসারে, বলিউড অভিনেতা মুম্বাইয়ের নিজের বাড়িতে নিজেকে ঝুলিয়েছিলেন। মর্মান্তিক সংবাদটি এসেছে তার প্রাক্তন ব্যবস্থাপক দিশা স্যালিয়ান উচ্চ উত্থানের কারণে পড়ে মারা গিয়েছিলেন।

টেলিভিশন অনুষ্ঠানগুলিতে অভিনয় শুরু করা সুশান্ত সিং রাজপুত পবিত্রী রিশ্তায় তাঁর ভূমিকায় খ্যাতি অর্জন করেছিলেন, এতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতা তখন অভিষেক কাপুরের কাই পো চে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন, যা চেতন ভগতের উপন্যাস দ্য থ্রি মিস্টেকস অফ মাই লাইফ অবলম্বনে ছিল।

কাই পো চে-র পরে সুশান্ত প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন এবং তার অভিনয়ের প্রশংসা করেছেন সবাই এবং সকলেই। এরপরে তিনি শুদ্ধ দেশি রোম্যান্স, পিকে, গোয়েন্দা ব্যোমকেশ বকশী, এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, কেদারনাথ, সোনচিরিয়া প্রমুখ অভিনয় করেছেন। তাঁকে শেষবার ছিচোরে দেখা গিয়েছিল, এতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মাও।

কিছুদিন আগে তার সাবেক ম্যানেজার দিশা স্যালিয়ান মারা যাওয়ার পরে সুশান্ত সিং রাজপুত তার দুঃখ প্রকাশ করেছিলেন। তিনি লিখেছিলেন, “এটি এমন এক বিধ্বংসী খবর। দিশার পরিবার ও বন্ধুদের প্রতি আমার গভীর সমবেদনা। আপনার আত্মা শান্তিতে থাকুক।”

আর আজ বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুতে বাকরুদ্ধ গোটা ভারত। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন আরসি সিং নামে সুশান্তের এক আত্মীয়।

 

সুশান্ত সিং রাজপুত | সংগৃহিত ছবি

আরসি সিং দাবি করেছেন সুশান্তকে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলেও অনুমান করেছে পুলিশ। তবে তার আত্মীয় আরসি সিং বলেন, সুশান্ত খুবই সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে। তিনি আরো উল্লেখ করেন, কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানের মৃত্যু হয়। তাকেও খুন করা হয়েছে বলে দাবি করেন সুশান্তের এই আত্মীয়।

 

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাত্‍ তার বন্ধুরা ফ্ল্যাটেই উপস্থিত ছিলেন। সকালে তার পরিচারিকা দরজা না খুলতে পারলে ভাঙার চেষ্টা করেন। ভাঙতে না পেরে একজন মেকানিক ডেকে আনা হয়। এরপরই দরজা খুলে তার ঝুলন্ত শরীর উদ্ধার করা হয়েছে।

শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি