1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:২৭ অপরাহ্ন

অসহায় এক পঙ্গু রোগীর পাশে ঢাকাস্থ দৌলতপুর সমিতি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে
আজিজুল ইসলাম
পঙ্গু আজিজুল ইসলাম

দৌলতপুর উপজেলার আজিজুল ইসলাম আগে ভ্যান চালাতেন। ২০১৮ সালে রমজান মাসে এক দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যায় ভ্যানটি ও ভেঙ্গে যায় তার এক পা । গুরুতর আহত হন আজিজুল ইসলাম।

মেরুদণ্ডে আঘাতের কারণে অচল হয়ে পড়েন। তাঁকে ভর্তি করা হয়েছিল কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে। ডাঃ রতন পালের সহযোগিতায় তার পায়ের অপারেশন করা হয়।

পরে কুষ্টিয়া হাসপাতালে প্রায় তিন মাস এক দফা চিকিৎসা নেন তিনি। সুস্থ হলেও এখন ঠিকমত চলাচল করতে পারে না। শারীরিক সামর্থ্য নেই, আয়–উপার্জনের কী হবে ভেবে দিশেহারা হয়ে পড়েছিলেন আজিজুল ইসলাম।

তার পায়ে ৩ বার অপারেশন করা হয়েছে এবং ভাঙ্গা পাটি বেঁকে গিয়েছে আবার তার পায়ের অপারেশন করে রড বের করা লাগবে তার সামর্থ না থাকায় ভিক্ষা করে। তার ২টি মেয়ে ও ছোট একটি ছেলে অনেক কষ্টে সংসার চালাচ্ছে।

ঢাকাস্থ দৌলতপুর সমিতি আহ্বায়ক প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলামকে জানানোর পর তার (আজিজুল ইসলাম) চিকিৎসার সময় যেমন পাশে দাঁড়িয়েছে এবং অসহায় ভিক্ষুক রোগীর চিকিৎসার জন্য নগদ অর্থ দিয়ে সাহায্য করেছে ঢাকাস্থ দৌলতপুর সমিতি।

আজিজুল ইসলাম জানান, ঢাকাস্থ দৌলতপুর সমিতি আহ্বায়ক প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম আর্থিক সহযোগিতায় তার পায়ের অপারেশন করা সম্ভব হযেছে ।তার প্রতি চির কৃতজ্ঞতা জানিয়েছেন অসহায় আজিজুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি