1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচ্ছন্ন হলো বরিশালের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ! আসন্ন পৌর নির্বাচনের উজিরপুরে মনোনায়ন পত্র দাখিল করলেন প্রার্থীগণ। শাজাহানপুরে নববধূর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকিদাতা রিপন গ্ৰেফতার। বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া অনুষ্ঠান করা যাবে বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা : প্রধান আসামীকে অব্যাহতি দিয়ে আদালতে রহস্যময় চার্জশিট চট্টগ্রাম থেকে ঢাকা ৫৫ মিনিটেই! ২৩ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা সংসার ভাঙার পর নতুন রূপে ফিরলেন শবনম ফারিয়া যাবজ্জীবন প্রাপ্ত আসামিকে আমৃত্যু কারাভোগ করতে হবে ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

আদর্শবান ও জনবান্ধব র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক রইছ উদ্দিন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে
রইস উদ্দিন

পটুয়াখালী র‌্যাব-৮ সিপিসি-১ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন অত্যন্ত সৎ, আদর্শবান ও জনবান্ধব। তিনি পটুয়খালী র‌্যাব-৮ সিপিসি-১ অধিনায়ক হিসেবে ০২/০৯/২০১৯ ইং তারিখ যোগদান করেন। তিনি যোগদানের পর থেকেই সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, চাঁদাবাজি সহ সকল অপরাধ নির্মূলের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষায় সফলতা পেয়েছেন।

 

 

বৈশ্বিক মহামারী প্রানঘাতী করোনা ভাইরাস বাংলাদেশে শুরু হলে করোনা ভাইরাসের কারনে সৃষ্ট সংকট নিরসনে পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন এর নেতৃত্বে নিজেদের জীবনের ঝুকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন কোম্পানির সকল র‌্যাব সদস্যরা।

 

পটুয়খালী ও বরগুনায় আম্পানের ক্ষতিগ্রস্ত অসহায় ও গৃহহারা অনেক পরিবারের মাঝে চাউল, ডাউল, চিনি, তৈল, পিয়াজ, আলু, সেমাই ও চিড়া বিতরন করেন র‌্যাব-৮ পটুয়খালী কোম্পানির সকল সদস্যরা।

ইতিমধ্যেই তিনি সাধারন জনগনের কাছে হয়ে উঠেছেন নয়নের মধ্যমনি। সাংবাদিক ও সুশীল সমাজ পটুয়াখালী র‌্যাব-৮ সিপিসি-১ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন এর সততা, মানবতা ও আইন শৃঙ্খলা রক্ষায় অগ্রনী ভূমিকা দেখে মুগ্ধ এবং তার সফলতা ও উন্নতি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি