1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৪৩ অপরাহ্ন

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালীগঞ্জে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে
মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সংগ্রাম উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লৗগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কালীগঞ্জ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার আগে দলীয় নেতাকর্মীদের মধ্যে যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এবং বঙ্গবন্ধু পরিবার ও শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন দলীয় নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবিন হোসেন, সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, মোক্তারপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, নাগরী ইউনিয়ন আ’লীগের সভাপতি এসএম আলী হোসেন, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন, সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা, সাধারন সম্পাদক ওয়াহিদ হাসানসহ যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ ও কলেজ শাখার ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি