1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

উজিরপুরে পৌরসভা নির্বাচনে পূনরায় গিয়াস উদ্দিন বেপারী নির্বাচিত।

ঊজিরপুর প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে
গিয়াস উদ্দিন বেপারী

আজ রোজ সোমবার ২৮/১২/২০ ইং বরিশালের উজিরপুর পৌরসভার নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ইভিএম পদ্ধতি ব্যবহারের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১১৯২৪ । পৌরসভা নির্বাচনে বেসরকারি ভাবে নৌকা মার্কার প্রার্থী মোঃ গিয়াসউদ্দিন বেপারী নির্বাচত হয়। কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ১নং ওয়ার্ড অসীম ঘরামি ২নং ওয়ার্ডে মোঃ হেমায়েত উদ্দিন হিমু ৩নং ওয়ার্ডে নাসির সিকদার ৪ নং ওয়ার্ডে নজরুল ইসলাম মামুন ৫নং ওয়ার্ডে মোঃ মজিবর রহমান ৬নং ওয়ার্ডে হাকিম সিকদার ৭ নং ওয়ার্ডে মোঃ রিপন মোল্লা ৮নং ওয়ার্ডে মোঃ খাইরুল ইসলাম ৯নং ওয়ার্ড মোঃ খবির হোসেন।

টুকি- টাকি ভিচ্ছিন্ন ঘটনার অভিযোগ পাওয়া গিয়েছে যেমন ৫ নং ওয়ার্ড মহিলা কলেজ কেন্দ্রে সকাল ১০ টায় ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে প্রথমে মোঃ চাঁন মিয়া, টেবিল ল্যাম্প মার্কার সমর্থকরা মজিবর রহমান পানির বোতল মার্কার সমর্থক মোঃ সাদ্দাম সিকদার (২৭) ও হাসান সিকদার (২৮) পিটিয়ে গুরুতর আহত করে এতে সাদ্দাম সিকদারের মাথা ফেটে যায়। পরে নির্বাচন পরিচালনার দায়িত্বরত পুলিশ প্রশাসন বিষয় টি নিয়ান্ত্রণে আনে।

মোট ১১৯২৪ ভোটের মধ্যে নৌকা মার্কার প্রার্থী মোঃ গিয়াসউদ্দিন বেপারী তিনি পেয়েছেন ৫৭০৫ ভোট, নিকট তম ধানের শীষ প্রতীক প্রার্থী মোঃ শহীদুল ইসলাম খাঁন তিনি পেয়েছেন ৮৩৫ ভোট এবং মোঃ কাজী শহিদুল ইসলাম ৬৭৭ ভোট, মোট কাস্ট হয়েছে ৭২১৯ ভোট।

এ ছাড়া বরিশালের উজিরপুর পৌরসভার নির্বাচন এই প্রথম বারের মতে ইভিএম পদ্ধতি ব্যবহারের মাধ্যমে নির্বাচনটি বেশ আনন্দ উদ্দীপনা মধ্যে দিয়ে ও প্রশাসনের জোরালো পদক্ষেপের মাধ্যমে নির্বাচনটি সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)