1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

কালীগঞ্জে অসচেতনতার কারনে নতুন করে ১৫ জন করোনায় আক্রান্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস

কালীগঞ্জে অসচেতনতার কারনে নতুন করে ১৫ জন নারী-পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকেলে ঢাকার আইইডিসিআর থেকে করোনা রিপোর্টে বলা হয়েছে, কালীগঞ্জ উপজেলায় গত ৯ জুন ৩৭ জন নারী-পুরুষের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের মধ্য থেকে ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ।

তিনি বলেন, গত ৯ জুন করোনা নমুনা পরীক্ষার জন্য পাঠানো তথ্যে কালীগঞ্জ পৌর এলাকায় ৯ জন, বাহাদুরসাদী ২, জামালপুর ২ জন, তুমলিয়া ১ জন, মোক্তারপুর ১জনসহ ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অসচেতনতার কারনে দিন দিন বেড়ে চলছে কালীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যবিধি মেনে চললে আর সামাজিক দুরত্ব বজায়ে থাকলেই কমে যাবে করোনায় আক্রান্ত সংখ্যা এমনটাই বলছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

এ যাবত কালীগঞ্জ উপজেলার ১৮৩৩ জন নারী-পুরুষ করোনা নমুনা পরীক্ষা করেছেন। তাদের মধ্যে ২১৫ জন নারী-পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ নিয়ে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে থেকে এই যাবত ১৩৬ জন আক্রান্তকারী সুস্থ হয়ে উঠেছেন। কালীগঞ্জে এ যাবত এক শিশু ও বৃদ্ধসহ মোট ৩ জন করোনায় মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি