1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক মাসের এক শিশুর মৃত্যু, নতুন আরোও ৬ জন শনাক্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ জুন, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে
কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক শিশুর মৃত্যু
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক মাসের এক শিশুর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে। সোমবার বিকেলে ঢাকার আইইডিসিআর থেকে করোনা রিপোর্টে কালীগঞ্জ উপজেলার পৌর এলাকায় ৩ জন ও বক্তারপুর ইউনিয়নের ৩ জনসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হয়ে একমাসের এক শিশুর মৃত্যু ও নতুন করে কালীগঞ্জে আরোও ৬ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ।

এই যাবত কালীগঞ্জ উপজেলায় ১৬১ জন নারী-পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন ১১০ জন। এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় এক মাসের এক শিশু মারা গেছে তার বাড়ি বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামে। এই যাবত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতটি কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ১৩৮১ জন নারী-পুরুষের করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ বলেন, ৬ ও ৭ জুন এই দুইদিন করোনায় আক্রান্তে কোনো রির্পোট পাওয়া যায়নি। সোমবার নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে অনেকে সচেতন হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসে নমুনা দিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

2 thoughts on "কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক মাসের এক শিশুর মৃত্যু, নতুন আরোও ৬ জন শনাক্ত"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি