1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

কালীগঞ্জে নতুন করে ২০ জন করোনায় আক্রান্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস

গাজীপুরের কালীগঞ্জে নতুন করে একদিনে সর্বোচ্চ রেকর্ড ২০ জন করোনায় আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে। বুধবার বিকেলে ঢাকার আইইডিসিআর থেকে করোনার তথ্য আসে, কালীগঞ্জ উপজেলায় নতুন করে ২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় ৫৮ জন নারী-পুরুষের করোনা নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠালে সেখান থেকে তথ্য আসে তাদের মধ্যে ২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। কালীগঞ্জ পৌর এলাকায় ১১ জন, বাহাদুরসাদী ৪ জন, জাঙ্গালিয়া ১ জন, মোক্তারপুর ২ জন, তুমলিয়া ইউনিয়নের মধ্যে ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

এ যাবত কালীগঞ্জ উপজেলার ২৪০৪ জন নারী-পুরুষের করোনা নমুনা পরীক্ষা করানো হয়েছে। তাদের মধ্যে ৩২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ নিয়ে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে থেকে ২০৮ জন আক্রান্তকারী সুস্থ হয়েছেন। এই পর্যন্ত ৬ জন করোনায় মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি