1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

কালীগঞ্জ পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে বাদল হোসেন

মোঃ মোক্তাদির হোসেন। কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

আসন্ন গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৪ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন। এ নির্বাচনকে সামনে রেখে প্রচারণা নেমেছেন তিনি। এ উপলক্ষে কালীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের নাগরিক সেবা নিয়ে তিনি বলেন,
এলাকায় চলাচলের অনুপযোগী ছোট খাটো রাস্তাগুলো সংস্কারের মাধ্যমে প্রশস্ত করে জনসাধারণের চলাচলের জন্য উপযোগী করা হবে। এলাকার জনসাধারণের সকল বিপদ-আপদে তাদের পাশে আছি এবং থাকবো। আমি আশাবাদী এলাকার জনগণ আমাকে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন।

এলাকার যুবসমাজকে নিয়ে আপনার করনীয় কী এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যুব সমাজকে খেলাধুলায় মনোনিবেশ করার লক্ষ্যে খেলাধুলার উপযুক্ত পরিবেশ গড়ে তুলবো। খেলাধুলার বিভিন্ন উপকরণ দিয়ে যুবসমাজকে খেলাধুলা করার জন্য উৎসাহ যুগিয়ে যাবো। এলাকার বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করে যুবসমাজকে যুবশক্তিতে রূপান্তর করবো।
মাদকের করাল গ্রাস থেকে যুবসমাজকে বাঁচাতে সকল ধরনের উদ্যোগ গ্রহণ করব। এবং এলাকা থেকে মাদক নির্মূল করবো।

এলাকার অবহেলিত ও নির্যাতিত নারীদের প্রতি আপনার করণীয় কী থাকবে এমন প্রশ্নে তিনি বলেন, আমার ওয়ার্ডের অবহেলিত ও নির্যাতনের শিকার নারীদের সর্বদা পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করে যাবো। এলাকায় যারা নারী নেতৃত্ব দেন তাদের সাথে সমন্বয় করে নারীদের নৈতিক অধিকার প্রতিষ্ঠিত করব।

এলাকার বয়স্কর নারী-পুরুষদের বয়স্কর ভাতার ব্যবস্থা করে দিবো। তারা অসুস্থ হয়ে পড়লে তাদের সুচিকিৎসার জন্য সার্বিকভাবে সাহায্য সহযোগিতা করে যাবো। একজন সেবক হয়ে অবহেলিত মানুষের পাশে থেকে তাদের সেবা করব।

পরিশেষে এলাকার জনগণকে আমি আশস্ত করতে চাই, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রবিন হোসেন বিজয় হলে রবিন ভাইয়ের সহযোগিতায় এবং আমার অভিভাবক কালীগঞ্জের শান্তি কন্যা সাবেক প্রতিমন্ত্রী কেন্দ্রীয় আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির কাছ থেকে বিশেষ বরাদ্দ এনে এলাকার উন্নয়নের জন্য কাজ করবো। সবসময় এলাকার মানুষের পাশে থাাকব।

কাউন্সিলর প্রার্থী মোঃ বাদল হোসেনের সমর্থকরা নতুন মুখ কাউন্সিলর হিসাবে মোঃ বাদল হোসেনকে এলাকাবাসী চান। এলাকার জনসাধারণের সাথে সুসম্পর্ক বজায়ে রাখার কারণে এলাকায় তার অনেক জনপ্রিয়তা রয়েছে।কারন হিসাবে বলেন মোঃ বাদল হোসেনক এলাকার সকল মানুষের বিপদ আপদে সুখে দুঃখে তাকে কাছে পাওয়া যায়। এবং সে একজন ভালো মনের মানুষ। তাই তার প্রতি এলাকার জনগণের সমর্থন দোয়া রয়েছে।

উল্লেখ্য মোঃ বাদল হোসেন ৪ নম্বর ওয়ার্ড মুনশুরপুর (টেকপাড়া) এলাকার মোঃ আজিমউদ্দিন ও ছয়িদা বেগমের ছেলে। সে দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। রাজনৈতিক জীবনে তিনি কালীগঞ্জ শ্রমিক কলেজ ছাত্র সংসদের সমাজসেবা সম্পাদক উপজেলা ছাত্রলীগের সদস্য, কালীগঞ্জ ইউনিয়ন ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক ৯ বৎসর দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে ৮ বৎসর যাবত পৌর যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করার পাশা পাশি তিনি সেভনরিং সিমেন্ট ফেক্টরিতে চাকরি করেন এবং সে একজন ব্যবসায়ী হিসাবেও এলাকায় তাহার সুপরিচিত রয়েছে। আসন্ন কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ বাদল হোসেন আজ বৃহস্পতিবার প্রথম নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু করেছেন।

প্রথম দিনে নির্বাচন প্রচারণা এলাকায় নির্বাচনের আমেজ বইতে শুরু করেছে। প্রথম দিনে নির্বাচনি প্রচারণায় তার সাথে ছিলেন ৪নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাজাহান ফকির,ছাত্তার, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরইসলাম সাধারণ সম্পাদক নেয়ামুল সহ এলাকার সর্বস্তরে জনগন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)