1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

কীর্তনখোলা অনলাইন পত্রিকায় গত ১৮ তারিখে “কমিটি বানিজ্য করে কোটিপতি” শিরোনামে প্রকাশিত নিউজ এর প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৮৬ বার পড়া হয়েছে
মাহফুজুল আলম মিঠু

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এই দুর্দিনে সারাদেশের ন্যায় বরিশালেও কমিটি দেয়া হচ্ছে খুব শীঘ্রই। এই কমিটিকে ঘিরে বিভিন্ন গুজব ছরাচ্ছে এক দল অসৎ লোকেরা বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার মধ্যে অন্যতম হলো গত ১৮ তারিখে বরিশালের একটি আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল কীর্তনখোলা প্রকাশিত “কমিটি বানিজ্য করে কোটিপতি বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মিঠু” শিরোমানের নিউজ ।

এই নিউজ এর বিষয়ে বরিশাল জেলার এক ছাত্রদল নেতা নাম না প্রকাশে ইচ্ছুক তার সাথে কথা বললে তিনি বলেন, আমি আমার রাজনৈতিক ক্যারিয়ারে বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু’কে খুব কাছ থেকে জানি। সে (মিঠু) দলের জন্য দলের এই দুর্দিনে কিছুতেই এই রকমের কাজ করতে পারেনা । সে এমন একজন মানুষ যে তার নিজের ব্যবসার টাকা দলের জন্য খরচ করেন। এটা তার বিরুদ্ধে থাকা এক দল ষড়যন্ত্র করছে। তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে।

বরিশাল জেলা ছাত্রদলের তৃণমূল নেতাকর্মী জানান, আমি আমার রাজনৈতিক যাত্রার শুরু থেকে মাহফুজুল আলম মিঠু ভাই এর সাথে রাজনীতি করি । তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। আমি এটার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাই।

এ বিষয়ে মাহফুজুল আলম মিঠু এর সাথে কথা বললে দৈনিক বাংলার ঐতিহ্য’কে জানান, আমি আমার নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা এনে দলের খরচ চালাই। আমি আমার দলকে মন প্রাণ দিয়ে ভালোবাসি । দলের জন্য নিজের জীবনও দিয়ে দিতে পারি দলের এই দুর্দিনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি