1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

খাদ্য সহায়তা পেলো মুখবধির ও হিজড়া।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে
খাদ্য সহায়তা

বরিশালে অসহায়-দু:স্থ মুখবধির ও হিজড়াদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। শনিবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা সমাজ সেবা কার্যালয় থেকে ৪০ জন মুখবধির ও ৫০ জন হিজড়াদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ। খাদ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলুসহ ৬ থেকে ৭ পদ।

বরিশাল লকডাউন হওয়ার পর থেকে আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় পরিবার-পরিজন নিয়ে তিন বেলা খাবার সংগ্রহ কষ্টসাধ্য হয়ে পড়ে মুখবধির ও হিজড়া পরিবারের সদস্যদের। বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হয়। এরপর জেলা প্রশাসক অজিয়র রহমান মুখবধির ও হিজড়া পরিবারের জন্য খাদ্য সহায়তার নির্দেশ দেন। তার নির্দেশ পেয়ে সমাজসেবা থেকে ৯০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

খাদ্য সহায়তা বিতরনকারী প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বলেন, ইতিমধ্যে জেলা প্রশাসক হিজড়াদের মাঝে একাধিকবার খাদ্য সহায়তা দিয়েছেন। তাদের সমস্যার বিষয়টি জানতে পারে আবারো হিজড়াদের খাদ্য সহায়তা দেয়া হলো। এছাড়া মুখবধির পরিবারগুলোও খাদ্য সংকটে ছিল। তাদের মাঝে চাল, ডাল থেকে শুরু করে তেলসহ বিভিন্ন ধরনের খাবার বিতরণ করা হয়। এ খাবার সরবরাহ অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

One thought on "খাদ্য সহায়তা পেলো মুখবধির ও হিজড়া।"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি