1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

চাটখিল উপজেলার মংলচর গ্রামে রাতের আঁধারে গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে
রাতের আঁধারে
কেটে নেওয়া গাছের কাটা অংশ

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে রাতের আঁধারে ৬৫টি গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা। চাটখিল উপজেলা রাতের আঁধারে ৬৫টি বিভিন্ন প্রজাতীর উন্নত জাতের কাঠ গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে একটি সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংচর গ্রামে। এই ঘটনায় স্থানীয় সন্ত্রাসী আজিম,মিজান সৈকত, রহমত, ছুট্টি, সুমন, বোরহানের নাম উল্লেখ করে সোমবার সকালে চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন গাছের মালিক একরাম হোসেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, শনিবার রাতে আনুমানিক ৯টার দিকে একটি সন্ত্রাসী চক্র একরাম হোসেনের জমিতে লাগানো প্রায় ৬৫টি গাছ কেটে নিয়ে যায় । গাছ কাটার সময় একরাম হোসেন টের পেয়ে বাহিরে আসতে চাইলে, সন্ত্রাসীরা তাকে নানা রকম হুমকি ধমকি দিলে তিনি ঘর থেকে ভয়ে বের হতে সাহস পাননি। গাছ গুলোর বয়স প্রায় ৫ বছর এবং এর বাজার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা বলে দাবী করেন তিনি।সরেজমিনে নিউজ সংগ্রহের সময় সাংবাদিকদের সামনেই বাদি একরাম হোসেনকে গাছ কাটার অন্যতম আসামী সুমন মেরে ফেলারর হুমকি দিতে দেখা যায়।

এই ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি