1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

জিয়াউর রহমানের শাহাদাতৎ বার্ষিকীতে বাবুগঞ্জে জেলা ছাত্রদলের বৃক্ষরোপন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ জুন, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে
ছাত্রনেতা মিঠু

বরিশালের বাবুগঞ্জে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে । বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বাবুগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এ বৃক্ষরোপণ করেছেন বাবুগঞ্জ উপজেলা ছাত্রদল।

 

বুধবার সকাল ১১ টায় বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ প্রঙ্গনে পরে ১২ঃ৩০ আবুল কালাম কলেজে বাবুগঞ্জের কৃতি সন্তান বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলে বিভাগীয় সাংগঠনিক মাহফুজ আলম মিঠু এ বৃক্ষরোপন কর্মসূচীর সূচনা করে পরে উপজেলার বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলে বিভাগীয় সাংগঠনিক মাহফুজ আলম মিঠু, যুগ্ন-সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান, বাবুগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান, আজিজুল হক, রহমান আল-আমিন, রফিকুল ইসলাম রাফিল, মোঃ রবিন, মোঃআরাফাত, আকিব ইমরান, বেলাল সরদার,যুবায়ের আহমেদ, আসিফ শিকদার,রোহান শিকদার,কামরুল হাসান, ইমরুল ইমু, প্রমূখ।

উক্ত কর্মসূচির বিষয়ে জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলে বিভাগীয় সাংগঠনিক মাহফুজ আলম মিঠু জানান, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানে’র ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদলের উদ্যোগে বৃক্ষরোপণ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছি। এ ছাড়াও করোনার পরিস্থিতিতে ছাত্রদল ব্যাপক মানবিক কর্মসূচি চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি