1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

জে এস ডি কেন্দ্রীয় সহ-সভাপতি মাষ্টার আবুল কাশেম পাটোয়ারী আর নেই।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ জুন, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে
আবুল কাশেম পাটোয়ারী
আবুল কাশেম পাটোয়ারী

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতিও নোয়াখালী জেলা কমিটির সহ – সভাপতি মাষ্টার আবুল কাশেম পাটোয়ারী আর নেই।

তিনি রোববার সকালে নোয়াখালী শহরে তার মেয়ের বাসায় আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর।

রোববার দুপুরে সোনাইমুড়ী উপজেলার জয়াগ ঈদগাঁ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাযায় নোয়াখালী জেলার ও বিভিন্ন উপজেলার জাসদ ও অন্যান্য রাজনৈতিক নেতা-কর্মী তার জানাজা অংশগ্রহণ করেন। জানাজা শেষে তার মরদেহ জয়াগ ইউনিয়নের ভাঁওর কোর্ট গ্রামের তার নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে তিনি ৩ছেলে ও ২মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে জে এসডি কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বাধীনতার পতাকা উত্তোলক আ স ম আব্দুর রব, সাধারণ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, নোয়াখালী জেলা জে এসডির সভাপতি এডভোকেট কাউসার নিয়াজি, সহ- সভাপতি সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আমির হোসেন বিএসসি ও চাটখিল উপজেলা জে এসডি সাধারণ সম্পাদক শহীদ উল্যা গভীর শোকপ্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি