1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

ঝিনাইগাতীতে নিজ উদ্ধোগে রাস্তা সংস্কার করলো যুবকরা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে
রাস্তা সংস্কার

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে স্বেচ্ছাশ্রমে দুই কিলোমিটার রাস্তা সংস্কার দুই কিলোমিটার দীর্ঘ কাঁচা রাস্তার বিভিন্ন স্থান ভাঙাচোরা। বৃষ্টি হলেই ভাঙা অংশ কাদা-পানিতে একাকার হয়ে যায়। ফলে এই রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে দুর্ভোগে পড়তে হয় প্রায় ৫শতাদিক পরিবারের মানুষকে।

এ দুর্ভোগ দূর করার জন্য গ্রামবাসী জন প্রতিনিধিদের কাছে কয়েকবার গিয়েছিলেন। কিন্তু তাতে কোনও ফল হয়নি। তাই নিজেদের সমস্যা সমাধানের জন্য নিজেরাই এগিয়ে আসলেন গ্রামবাসি। নেমে পড়লেন রাস্তা সংস্কারের কাজে। শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতীবান্দা ইউনিয়নের ঘাগড়া কামারপাড়া গ্রামের আল মামুন (মামুন স্যার), মোস্তাফিজুর রহমান ফিজু, গোলাম মোস্তফা, সানাউল হক সানা, মোক্তার হোসেন ভট্টু, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র, এলাকাবাসী এবং প্রগতিশীল যুবকদের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে ঘাগড়া মোস্তফার দোকান হতে আঃ আওয়ালের বাড়ী পর্যন্ত দুই কিলোমিটার রাস্তা সংস্কার করছেন। ইতোমধ্যে এ রাস্তার ৭০ শতাংশ কাজ শেষ হয়ে গেছে। বাকি কাজ আগামী দুয়েক দিনের মধ্যেই শেষ হবে। এলাকাবাসী রাস্তাটি পাঁকাকরণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি