1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

“ঠাকুরগাঁও চিরন্তন” এর উদ্যোগে হরিপুরে ফ্রী মাস্ক ও লিফলেট বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে
মাস্ক বিতরন

‘নো মাস্ক, নো সেল’-এ স্লোগান নিয়ে স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় প্রচারণা চালাচ্ছেন “ঠাকুরগাঁও চিরন্তন”(সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন)নামে একটি সেচ্ছাসেবী সামাজিক শিক্ষা উন্নয়ন মূলক সংগঠন।

বুধবার বিকালে হরিপুর উপজেলার যাদুরানী বাজারে ‘নো মাস্ক, নো সেল’ লেখা সম্বলিত লিফলেট পথচারী ও ব্যবসায়ীদের হাতে তুলে দেওয়ার পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়েও সচেতনতামূলক পরামর্শ দেওয়া হচ্ছে।

এ কার্যক্রমের উদ্ভোদন করেন , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন,এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, ঠাকুরগাঁও চিরন্তন এর সাধারণ সম্পাদক মোঃ শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক রিপন আলী, দপ্তর সম্পাদক সৌরভ, ছাত্র উপদেষ্টা শাহ আলম স্নেহ, বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি সহ ঠাকুরগাঁও চিরন্তন এর সদস্যবৃন্দ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাহিন আলম বলেন, আমাদের পক্ষ থেকে প্রতিটি দোকানে দোকানে ‘নো মাস্ক, নো সেল’ লেখা সম্বলিত লিফলেট ও মাক্স বিতরণ করছি, কোন ক্রেতা মাস্ক না পড়লে কোনো পণ্য বিক্রি না করার জন্য অনুরোধ করছি। পাশাপাশি লিফলেট বাজারে মোড়ে ও দোকানে সাটিয়ে দিচ্ছি। জনসাধারণের প্রতি আমরা আহ্বান করছি যে সকলে যেন মাস্ক ব্যবহার করব।

এদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের ঠাকুরগাঁও জেলার সকল পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের “ঠাকুরগাঁও চিরন্তন” নামে একটি সেচ্ছাসেবী সামাজিক শিক্ষা উন্নয়ন মূলক সংগঠন উদ্যোগে যে এমন একটি উদ্যোগ গ্রহণ করছেন এতে আমাদের সকল কে তাদের পাশে থেকে সহযোগিতা করতে হবে। পাশাপাশি সরকারের সকল বিধি নিষেধ মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, আমরা কেউ মাস্ক ছাড়া বাজারে আসব না, মাস্ক ছাড়া কোন কেনাবেচা করব না। এবং শারীরিক দূরত্ব বজায় রেখে সুরক্ষিত থাকার জন্য গুরুত্বপূর্ণ এসব পরামর্শ দেন এবং অতি প্রয়োজনে যারা ঘরের বাইরে বের না হয় ও তিন ফুট, অর্থাৎ শারীরিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি