1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

নওগাঁয় উপজেলা চেয়ারম্যান ইউএনওসহ ৮৮ জন আক্রান্ত : মোট আক্রান্ত ৫৪০

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস

নওগাঁয় কোভিড-১৯ এ আক্রান্তের সংখা ৫ শতাধিক ছড়ালো। নতুন করে জেলায়উপজেলা চেয়ারম্যান, ইউএনও, পুলিশ, স্বাস্থ্যকর্মীসহ মোট ৮৮ জন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখা দাঁড়ালো ৫৪০ জন-এ।

এদের মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, মহাদেবপুর উপজেলায় ৬ জন, মান্দা উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৭ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ১২ জন, নিয়ামতপুর উপজেলায় ৫ জন, সাপাহার উপজেলায় ৮ জন এবং পোরশা উপজেলায় ৫ জন। এদের মধ্যে সাপাহার উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী অফিসার রয়েছেন।

এই ২৪ ঘন্টায় মোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৫৩ জনকে এবং ছাড়পত্র দেয়া হয়েছে ১১৯ জনকে। বর্তমানে কোয়অরেনটাইনে রয়েছেন ১৬৩৩ জন। এই ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২১ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৩০৫ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি