1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৬ কারণে মানুষ ভূমি উন্নয়ন কর পরিশোধে আগ্রহী নয় জাতীয় পরিচয়পত্রে তথ্য ভুল হলে যেভাবে সংশোধন করবেন সাপ্তাহিক ছুটি দুই দিন, জাতীয় দিবসে খোলা পলাশবাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাপলা ডাকাত খুন! পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন ম্যানেজ প্রক্রিয়ায় পলাশবাড়ীতে অর্ধকোটি টাকার রাস্তার গাছ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন গাইবান্ধায় যৌতুকের মামলায় পুলিশ সদস্যর এক বছরের কারাদন্ড পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

নড়াইলেমাশরাফির সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে
মাশরাফির জন্য দোয়া

নড়াইলে মাশরাফির সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২০ জুন) বাদ মাগরিব জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মানাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম আলহাজ¦ মাওলানা রফিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম,সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন মাওলানা ইসহাক হিরা,মুয়াজ্জিন মোঃ ইসমাইল হোসেন প্রমূখ।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন,বাংলাদেশের তরুন প্রজন্মের আইকন নড়াইল বাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা করোনায় আক্রানত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনকাল থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল বাসির জন্য একের পর এক ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহন করে সেবা দিয়ে চলেছেন। আমরা আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারো সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো নড়াইল বাসির জন্য কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি