1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন

পঞ্চগড়ে ধর্ষণ করলো ছোট ভাইয়ের স্ত্রীকে বড় ভাই জাহিদুল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৬ বার পড়া হয়েছে
পঞ্চগড়ের অমর

পঞ্চগড়ের অমর খানা ইউনিয়নের কাজিরহাট দক্ষিণ তালমা গ্রামে ছোট ভাই জাহাঙ্গীর (২৩) এর অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাড়িতে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ।

জানাযায় বড় ভাই জাহিদুল (২৭) গত বুধবার ছোট ভাইয়ের স্ত্রী (১৯) কে বাড়িতে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ঘরের ভিতরে অস্ত্রের মুখে জোরপূর্বক ধর্ষণ করে।

জাহাঙ্গীর জাহিদুল এরা দুজনেই অমরখানা ইউনিয়নের কাজিরহাট দক্ষিণ তালমা গ্রামের আজিরুল ইসলামের ছেলে। জাহাঙ্গীর পঞ্চগড় সাতমেরা ইউনিয়নের ফইপাড়া গ্রামের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা ছবিরউদ্দিনের কন্যাকে বিয়ে করে।

বিয়ের পর থেকেই জাহিদুলের কুনজর ছিলো তার উপর, হঠাৎ গত বুধবারে জাহাঙ্গীরের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাড়িতে একা পেয়ে জাহিদুল অস্ত্রের মুখে নেশা খেয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওই অন্তরসত্তা গৃহবধূর।

জাহিদুল নেশাগ্রস্ত বলেই তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর জাহিদুল এই ঘটনাটি ঘটায়। গৃহবধূ এখন বিচারের আশায় বাবার বাড়িতে অবস্থান করছেন। এবিষয়ে গৃহবধুর স্বামী জাহাঙ্গীর এর সাথে কথা বললে তিনি বলেন ধর্ষণ না করলে কি কেউ নিজের সম্মান নিয়ে এইরকম কথা বলতে পারে আমি এর শক্ত বিচার চাই।

এ বিষয়ে অমরখানা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান নুর এর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে অনার ফোন বন্ধ পাওয়া যায়। তবে ধর্ষিতার বাবা জানান এ বিষয়ে চেয়ারম্যান বরাবরে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি