1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

পটুয়াখালীর বড়বিঘা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান জুবায়ের সিকদার

প্রিন্স তালুকদার,পটুয়াখালী
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৭ বার পড়া হয়েছে

বরিশালের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত পটুয়াখালীর সদর উপজেলার বড়বিঘা ইউপিতে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত ৩০ বছরের দাবি পূরণে নৌকার মাঝি হতে চান জুবায়ের আহমদ সিকদার। আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দক্ষিণ আফ্রিকার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ সিকদারকে চায় ইউনিয়নের বাসিন্দারা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

 

এলাকার ঐতিহ্যবাহী ও সম্ভ্রান্ত সিকদার পরিবারের সুযোগ্য পুত্রকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগ। ওই ইউনিয়নের সব শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা এবং মতবিনিময় সভা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছে।

 

ইউপির আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জুবায়ের আহমেদ সিকদার বলেন, এবার ইউনিয়নের নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, বিগত ৩০ বছর পর পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে ইউনিয়নের বিশিষ্টজনেরা। করোনা মহামারীতে আমি অত্র ইউনিয়নসহ উপজেলার সর্বত্রই অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি, আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিতে এবং নির্বাচিত করতে তরুণ প্রজন্মের যুবক মাঠে কাজ করছে, ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই পরিবর্তন। তিনি আরও বলেন, আমি বড়বিঘা ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)