1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

পলাশবাড়ীর বীরমুক্তিযোদ্ধা মমতাজ আলী সরকারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আশরাফুল ইসলাম গাইবান্ধা
  • প্রকাশিত: শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পেপুলিজোড় গ্রামের মৃত তমিজ উদ্দিন সরকারের পুত্র ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের সাবেক মহাপরিচালক (ডিজি) বীরমুক্তিযোদ্ধা মমতাজ আলী সরকার কে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদানের মধ্য দিয়ে গতকাল ১ জানুয়ারী শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন গাইবান্ধা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি।এছাড়াও পলাশবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলরগণ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড,থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট,সম্মিলিত সাংস্কৃতিক জোট, পলাশবাড়ী প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, পেশাজীবী সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য,বীরমুক্তিযোদ্ধা মমতাজ আলী সরকার গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা,১ পুত্র,নাতি নাতনী, ভাতিজা ভাতিজিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)