1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

বগুড়া শাজাহানপুর থানায় নবাগত অফিসার ইনচার্জের যোগদান

মিজানুর রহমান মিলন,শাজাহানপুর (বগুড়া)প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৬০ বার পড়া হয়েছে

বগুড়া জেলার শাজাহানপুর থানায় নবাগত অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুল্লাহ আল-মামুন অদ্য ইং ০৩/০১/২০২১ খ্রিঃ যোগদান করেন। নবাগত অফিসার ইনচার্জ সাহেবকে ফুল দিয়ে বরণ করে নেন বগুড়া জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ফয়সাল মাহমুদ এবং বিদায়ী অফিসার ইনচার্জ জনাব মোঃ আজিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন শাজাহানপুর থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্স। নবাগত অফিসার ইনচার্জ সাহেবকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন বগুড়া জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব ফয়সাল মাহমুদ ও শাজাহানপুর থানার বিদায়ী অফিসার ইনচার্জ জনাব আজিম উদ্দিন।

নবাগত অফিসার ইনচার্জ জনাব আব্দুল্লাহ আল মামুন বলেন, ” বাংলাদেশ পুলিশ দেশ ও জনগণের সেবক। যে কোন বিপদে মানুষ সবার প্রথমে পুলিশ ও ডাক্তারের সাহায্যের প্রয়োজন অনুভব করে ।

এদেশের পুলিশের কাছে মানুষের প্রত্যাশা তাই অনেক বেশি। দেশের যে কোন ক্রান্তিকালে সবার প্রথমে পুলিশ এগিয়ে এসেছে । ১৯৭১ সালে হানাদার পাকিস্তানিদের দিকে প্রথম বুলেট ছুড়েছিলেন বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য।

 

বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশকে মানুষের আরো বেশি আস্থা অর্জনের জন্য কাজ করে যাচ্ছেন। সেখানে আমাদের কাজের মাধ্যমেই বাহিনীর সার্বিক মূল্যায়ন নিশ্চিত হবে। তাই বিট পুলিশিং কে শক্তিশালী করে খুব দ্রুত সময়ের মধ্যে মানুষের সেবা নিশ্চিত করতে হবে। বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি।

শাজাহানপুর থানা পুলিশের একমাত্র কাজ হবে এই থানা এলাকার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক নিবারণ, অপরাধ দমন ও জনগণের সেবা নিশ্চিতকরণ।আমরা জনতার পুলিশ ” তিনি তার কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য সকল পেশাজীবি মানুষের কাছ থেকে সার্বিক সহযোগিতা চেয়েছেন। থানা এলাকায় যে কোন অপরাধের তথ্য অফিসার ইনচার্জ শাজাহানপুর থানাকে জানানোর জন্য তিনি সবাইকে তার পুলিশ সদস্যদের মাধ্যমে বার্তা পৌঁছে দিতে বলেছেন।

তিনি ইতিপূর্বে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। ক্লিন ইমেজের এই অফিসার ইনচার্জ থানার মানুষের পাশে যে কোন বিপদে থাকার আশাবাদ ব্যক্ত করেন। অফিসার ও ফোর্সদের মধ্যেও নব উদ্যমে অপরাধ দমনের স্পিহা কাজ করছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)