1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পলাশবাড়ীতে স্মৃতি এমপির নেতৃত্বে বিশাল আনন্দ র‌্যালী অনুষ্ঠিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা
  • প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এডঃ উম্মে কুলসুম স্মৃতি-এমপির নেতৃত্বে আজ ১০ জানুয়ারী রবিবার গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের শহীদ মিনার চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে বিশাল একটি আনন্দ র‌্যালী পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে চৌমাথা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, সাবেক এমপি ও উপজেলা আওয়ামলীগের সভাপতি আলহাজ¦ তোফাজ্জল হোসেন সরকার,নবনির্বাচিত পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সহ-সভাপতি ভিপি রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আধ্যক্ষ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, উপজেলা জাতীয় শ্রমিক সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত, কৃষকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সাংবাদিক রফিকুল ইসলাম, অমৃত সরকার, ছাত্রনেতা নয়ন, সেচ্ছাসেবকলীক শেখ তোতা প্রমুখ।এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

দিনটিকে সামনে রেখে সমাবেশে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, দেশের স্বাধীনতার বিজয় ১৬ ডিসেম্বর হলেও বাঙ্গালীর চুড়ান্ত বিজয় এসেছিলো এই দিনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তনের মধ্য দিয়ে এরপর দেশের স্বাধীনতার অগ্রযাত্রা শুরু হয়েছিলো। আজকের এই দিনটি বাঙ্গালীর বিজয়ের দীর্ঘ কাংখিত দিন এ দিনের প্রত্যয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তাই শান্ত থাকুন দলের ঐক্যবদ্ধতায় যদি কেউ ষরযন্ত্র করে ,দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করে আমাদের দলীয় নেত্রী সেটার ব্যবস্থা দলীয় ভাবেই অবশ্যই গ্রহন করবেন।

এদিন বিকালে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দিবসটি পালনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপনের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎসহ উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)