1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
টানা ১৫ দিন ধরে চলছে ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন রাঙ্গাবালীর চরমোন্তাজে ‘উন্নয়ন সমাজকল্যান সংস্থা’র প্রতারণা, সঞ্চয় নিয়ে নয়ছয়, কার্যালয়ে ঝুলছে তালা! কীর্তনখোলার তলদেশে পলিব্যাগ আর পলিথিনের কারনে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত হচ্ছে। পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে পাতা সভাপতি রতন সাধারণ সম্পাদক ঢাকা থেকে বরিশাল-পটুয়াখালী রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বরিশালে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় আহত স্বাস্থ্য সহকারি আফজালের খবর নিচ্ছেনা কেউ মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর শোডাউন জনস্রোতে পরিণত তামিম ঝড়ে প্রথম জয় পেলো বরিশাল। ‘ভ্যাকসিনে গুণী সংস্কৃতিসেবীদের অগ্রাধিকার দেয়া হবে’

বর্তমান কাউন্সিলরের ঘর অবৈধ ভাবে দখল করে নিল মোতালেব ও তার ছেলে রকি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭ বার পড়া হয়েছে
চাঁদমারী খেয়াঘাট

বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এটি এম শহীদুল্লাহ কবিরের চাঁদমারি খেয়াঘাট সংলগ্ন অফিস ঘরটি অবৈধভাবে দখল করে নিয়েছেন বরিশাল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মোতালেব ও তার ছেলে ইশতিয়াক কবির রকি।

সরজমিনে গিয়ে দেখা যায়, খেয়াঘাট সংলগ্ন বর্তমান কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবিরের পুরনো অফিস ঘর রয়েছে। অফিস ঘরটি পুরনো এবং একটু নদীর নিকটবর্তী হওয়ায় বর্তমানে তিনি(কাউন্সিলর) মহাসড়ক বান্দ রোড এর পাশে অফিস নিয়েছেন।

অফিসটি পুরনো এবং জরাজীর্ণ ভাবে পরে থাকার সুযোগকে কাজে লাগিয়ে জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মোতালেব এবং তার ছেলে ইশতিয়াক কবির’ রকি এর নির্দেশে তাদের সন্ত্রাসী বাহিনী দখল করে নিয়েছেন।

এ বিষয়ে হুমায়ুন কবির মোতালেব এর সাথে কথা বলতে চাইলে তিনি আমাদের সাথে কথা বলতে অসম্মতি জানান।

এ বিষয়ে হুমায়ুন কবির মোতালেবের ছেলে ইশতিয়াক কবির রকির সাথে কথা বলতে চাইলে তিনি জানান, আমরা কাউন্সিলরের সাথে কথা বলে অফিসের কাজ করা শুরু করেছে এবং কাউন্সিলর আমাদের কাজ করার নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে ১০ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এটি এম শহিদুল্লাহ কবির এর সাথে কথা বললে তিনি দৈনিক বাংলার ঐতিহ্য’কে জানান, মোতালেব বা ওর ছেলের সাথে আমার কোন ধরনের যোগাযোগ হয়নি। তারা সম্পূর্ণভাবে আমার অনুমতি না নিয়ে আমার অফিস অবৈধভাবে দখল নিয়েছে।

তিনি দৈনিক বাংলার ঐতিহ্য’কে আরও জানান, মোতালেব ও তার ছেলে রকির চাঁদমারীতে একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। তাদের কারণে চাঁদমারীর এলাকাবাসী এখন অতিষ্ঠ। তাছাড়া তারা বর্তমানে ডেসটিনি গ্রুপের নিজস্ব সম্পত্তির ভিতরে অবৈধভাবে দোকান ঘরে স্থাপন করে ৫ লক্ষ টাকা এডভান্স নিয়ে ২০ হাজার টাকা মাসিক ভাড়া চুক্তিতে তা বিভিন্ন দোকানদারকে ভাড়া দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি