1. news@banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. banglaroitizzo.news@gmail.com : newseditor :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

বাংলাদেশিকে নির্যাতন করে নদীর পাড়ে ফেলে রাখলো বিএসএফ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে
বিএসএফ

যশোরের বেনাপোল সীমান্ত থেকেন রাজু (২৪) নামে এক বাংলাদেশি যুবককে আহত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। উদ্ধারের পর তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তের ইছামতি নদীর পাড় থেকে তাকে উদ্ধার করা হয়। আহত রাজু শার্শা থানার লক্ষনপুর ইউনিয়নের গোড়পাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

জানা যায়, সীমান্তের অবৈধ পথে বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আংরাইল ক্যাম্পের বিএসএফ আটক করে তার উপর নির্যাতন চালায়। পরে তাকে ইছামতি নদীর তীরে ফেলে রেখে যায়। স্থানীয়রা বিজিবিকে খবর দিলে বিজিবি সদস্যরা এসে রাজুকে উদ্ধার করে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, ভারত সীমান্তের ইছামতি নদীর তীরে এক যুবক পড়ে আছে এলাকাবাসীর মাধ্যমে এমন খবর পেয়ে বিজিবির একটি টহল দল গিয়ে তাকে উদ্ধার করে। ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করার কারণে তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানার এএসআই জেসমিন আক্তার জানান, বিজিবি সদস্যরা রাজু নামে এক যুবককে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অভিযোগে মামলা দিয়ে থানায় সোপর্দ করেছে। তার শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে পোর্ট থানা পুলিশ পাহারায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি